Business Gallery

দিওয়ালিতে জিও ধামাকা, অফারের ছড়াছড়ি

দিওয়ালি উদ্‌যাপনে আরও রোশনাই জুড়ে দিল রিলায়্যান্স জিও। ১০০ শতাংশ ক্যাশব্যাক থেকে শুরু করে ফ্রি ওয়াইফাই, এ যেন অফারের ছড়াছড়ি। কী কী অফার দিচ্ছে জিও, তা জেনে নিন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৮ ১৮:০৯
Share:
০১ ১০

দিওয়ালি উদ্‌যাপনে আরও রোশনাই জুড়ে দিল রিলায়্যান্স জিও। ১০০ শতাংশ ক্যাশব্যাক থেকে শুরু করে ফ্রি ওয়াইফাই, এ যেন অফারের ছড়াছড়ি। কী কী অফার দিচ্ছে জিও, তা জেনে নিন।

০২ ১০

প্রায় প্রতিটি উৎসবেই কিছু না কিছু স্পেশ্যাল অফার পান জিও-গ্রাহকেরা। দিওয়ালি উপলক্ষে যে অফার লঞ্চ করেছে জিও, তার নামটা বেশ গালভরা। ‘রিলায়্যান্স জিও দিওয়ালি ধমাকা’।

Advertisement
০৩ ১০

এক বছরের জন্য জিও-র তরফ থেকে গ্রাহকেরা পাবেন আনলিমিটেড ডেটা। সঙ্গে ফ্রি-ভয়েস কলিং। খরচ মাত্র ১৬৯৯ টাকা।

০৪ ১০

এই দিওয়ালিতে রিলায়্যান্স জিও গ্রাহকেরা পাবেন ১০০ শতাংশ ক্যাশব্যাক। সংস্থা কর্তৃপক্ষ জানিয়েছেন, রিলায়্যান্স জিও কুপনের মাধ্যমে তা করা যাবে। পুরনোদের পাশাপাশি জিও-র নতুন গ্রাহকেরাও ক্যাশব্যাক পাবেন। এ ছাড়া, ১৪৯ বা তার বেশি টাকার প্রি-পেড কাস্টমাররাও এই অফার পেতে পারেন।

০৫ ১০

কেমন করে ক্যাশব্যাক পেতে পারেন? জিও-র তরফে যে কোনও ফোর-জি ফোন কিনলেই ২২০০ টাকার ক্যাশব্যাক সঙ্গে সঙ্গে পাবেন গ্রাহকেরা। তবে এর সঙ্গে ১৯৮ বা ২৯৯ টাকার রিচার্জ করাতে হবে। তবেই ক্যাশব্যাকের সুবিধা মিলবে। নতুন-পুরনো সব জিও গ্রাহকদের জন্যই এটি প্রযোজ্য।

০৬ ১০

শুধু কি জিও-র ক্যাশব্যাক! পেটিএম, ফোনপে, অ্যামাজন পে এবং মোবিকউইক থেকে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন জিও-র গ্রাহকেরা। তবে একটা শর্তও রয়েছে! ৩৯৮ বা তার বেশি টাকার রিচার্জ করলেই ক্যাশব্যাক মিলবে।

০৭ ১০

এই দিওয়ালিতে কি জিও ফোন কেনার ইচ্ছে রয়েছে? তবে আপনার জন্য সুখবর! জিও ফেস্টিভ গিফ্‌ট কার্ড-এর সৌজন্য ছ’মাসের আনলিমিটেড ভয়েস এবং ডেটা পাবেন জিও ফোনের নয়া মালিকেরা।

০৮ ১০

জিও ফোন ২-এর সঙ্গেও রয়েছে একগাদা অফার। ২,৯৯০ টাকা দামের জিও ফোন-২ কিনলে ২০০ টাকা ফেরত পাবেন। তবে এখানেও একটা শর্ত রয়েছে। গোটা টাকাটাই আপনাকে দিতে হবে পেটিএমের মাধ্যমে।

০৯ ১০

রিলায়্যান্সের ইলেকট্রনিক্স সামগ্রীর বিপণি রিলায়্যান্স ডিজিটাল থেকে একটা ল্যাপটপ কিনলেও জিও-র তরফ থেকে পাবেন তিন হাজার টাকার ডেটা। এর মধ্যে রয়েছে ৩৮৬ জিবি-র ফ্রি ভয়েস কলিং। সঙ্গে উপরি পাওনা জিওপ্রাইমের মেম্বারশিপ।

১০ ১০

পুরনো টেলিভিশন সেটটা পাল্টে ফেলতে টাইছেন? এলজি স্মার্ট টিভি কিনলে পাবেন জিওফাই। সঙ্গে দু’হাজার টাকা আর্থিক মূল্যের সুযোগসুবিধা। এবং বিনামূল্যে জিওপ্রাইমের মেম্বারশিপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement