Business News

প্রজাতন্ত্র দিবসের আগে এল জিও-র নতুন অফার

প্রজাতন্ত্র দিবসে খুশির খবর আনল রিলায়্যান্স জিও। ২৬ জানুয়ারি মধ্যরাত থেকে রিচার্জেই গ্রাহকেরা কম খরচে পাবেন আরও বেশি ডেটা। সঙ্গে আর কী কী অফার মিলবে? তা জানতে গ্যালারির পাতায় চোখ রাখুন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৮ ২১:১৪
Share:
০১ ০৬

‘প্রজাতন্ত্র দিবস ২০১৮’ নামে এই অফারে মাত্র ৯৮ টাকার রিচার্জ করলেই মিলবে ফ্রি ভয়েস এবং ২ জিবি ডেটা। এর আগে যা মাত্র ১৪ দিন ভ্যালিড ছিল। নতুন অফারে তা বেড়ে হয়েছে ২৮ দিন।

০২ ০৬

২৬ জানুয়ারি থেকে ১৪৯ টাকার রিচার্জে প্রতি দিন ১ জিবি-র বদলে দেড় জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এর ভ্যালিডিটি থাকবে ২৮ দিন।

Advertisement
০৩ ০৬

১৯৮ টাকা রিচার্জ করলে আগে মিলত প্রতি দিন দেড় জিবি ডেটা। তবে প্রজাতন্ত্র দিবসের অফারে তা বেড়ে হয়েছে দিন প্রতি ২ জিবি ডেটা। ভ্যালিড থাকবে ২৮ দিন।

০৪ ০৬

৩৪৯ টাকার রিচার্জেও ১ জিবি-র বদলে প্রতি দিন দেড় জিবি ডেটা ব্যবহারের সুবিধা মিলবে। ভ্যালিডিটি ৭০ দিন।

০৫ ০৬

এ ভাবেই ৩৯৮, ৩৯৯, ৪৪৮, ৪৪৯ এবং ৪৯৮ টাকার রিচার্জেও প্রতি দিন যথাক্রমে ২, দেড়, ২, দেড় এবং ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

০৬ ০৬

জিও কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘প্রজাতন্ত্র দিবস ২০১৮’-এর অফার পেতে ২৬ জানুয়ারি মধ্যরাত বা তার পরের দিন নতুন রিচার্জ প্যাক কিনতে হবে গ্রাহকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement