Tata Sky

ওয়েব দুনিয়ায় এ বার টাটা স্কাই, টিভি দেখা যাবে অনলাইনে

ওয়েব দুনিয়ায় এল ভারতের অন্যতম জনপ্রিয় ডিটিএইচ পরিষেবা দেওয়া সংস্থা টাটা স্কাই।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৯ ১৪:৫৭
Share:

ওয়েব দুনিয়ায়এল ভারতের অন্যতম জনপ্রিয় ডিটিএইচ পরিষেবা দেওয়া সংস্থা টাটা স্কাই। প্রতীকী ছবি

ওয়েব দুনিয়ায় এল ভারতের অন্যতম জনপ্রিয় ডিটিএইচ পরিষেবা দেওয়া সংস্থা টাটা স্কাই। এবার থেকে টাটা স্কাইয়ের গ্রাহকেরা নিজেদের কম্পিউটারে বিনামূল্যে টিভি দেখার সুযোগ পাবেন। পাশাপাশি টাটা স্কাই অ্যাপে মাধ্যমে গ্রাহকেরা এখন থেকে নিজেদের মোবাইল ফোনে পছন্দের চ্যানেল এবং শো দেখার সুযোগ পাবেন। এছাড়া গ্রাহকেরা ব্যক্তিগত কম্পিউটারে লাইভ টিভি দেখতে পাবেন, যা টাটা স্কাই ওয়েব নামে চালু করা হয়েছে।

Advertisement

এই সুবিধা পেতে হলে গ্রাহককে প্রথমে টাটা স্কাইয়ের ওয়েবসাইটে ঢুকতে হবে। বিভিন্ন অপশন আসবে— হোম, লাইভ টিভি, অন ডিমান্ড, ওয়াচলিস্ট ও মাই বক্স। গ্রাহকদের প্রথমেই লগ ইন বাটনের মাধ্যমে সাইটে লগ ইন করতে হবে নিজেদের নথিভুক্ত মোবাইল নম্বর দিয়ে বা টাটা স্কাই পাসওয়ার্ড দিয়ে।

লগ ইন করার পর গ্রাহককে লাইভ টিভি অপশনে যেতে হবে। যেখানে লাইভ টিভি এবং লাইভ শো ছাড়াও মুভি দেখার সুযোগ পাওয়া যাবে। এর মধ্যে থেকে গ্রাহককে নিজেদের পছন্দের চ্যানেল বেছে নিতে হবে যাতে তাঁরা লাইভ দেখার সুযোগ পান।

Advertisement

আরও পড়ুন :শাওমি লঞ্চ করল তাদের নতুন ফোন এমআই এ৩

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন