MI

সবচেয়ে বড় ৪কে টিভি নিয়ে ভারতের বাজারে হাজির শাওমি

শাওমির আগামী পরিকল্পনা,১৭ সেপ্টেম্বর ভারতের বাজারে নতুন এমআই টিভি লঞ্চ করা। শুধু টিভি নয় বরং এর সঙ্গে থাকছে আরও অনেক প্রডাক্ট।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯ ১০:০৬
Share:

৬৫ ইঞ্চির স্মার্টটিভি আনতে চলেছে শাওমি। ছবি- সংগৃহীত।

ক্রমাগত নিজেকে উন্নত করে আজ ভারতে টেক মার্কেটে একটি বিশেষ জায়গা করে নিয়েছে চিনা কোম্পানি শাওমি। ইন্টারন্যাশনাল ডেটা করপরেশনের সদ্য প্রকাশিতএকটি রিপোর্টে বলা হয়েছে, ভারতের স্মার্ট টিভির বাজারে এখন প্রথম স্থানে রয়েছে শাওমি।

Advertisement

শাওমির আগামী পরিকল্পনা,১৭ সেপ্টেম্বর ভারতের বাজারে নতুন এমআই টিভি লঞ্চ করা। শুধু টিভি নয় বরং এর সঙ্গে থাকছে আরও অনেক প্রডাক্ট। শাওমির গ্লোবাল ভিপি এবং ভারতের এমডি মনুকুমার জৈন নিজে এই খবরটি টুইটারে প্রকাশ করেছেন।

টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করে মনু জানিয়েছেন, শাওমি তাদের সবচেয়ে বড় এবং সেরা টিভির মডেলটি ভারতে নিয়ে আসতে চলেছে। যেটায় রয়েছে ৪কে প্যানেল। এছাড়া তিনি এই টিভিটির ফিচার সম্পর্কে বেশি কিছু বলেননি। তিনি ভিডিয়োতে জানিয়েছেন, যদি এই ভিডিয়োটি ৬৫ হাজার বার রিটুইট করা হয় তা হলে এটি লঞ্চ হওয়ার আগেই তিনি এই টিভির বিস্তারিত ফিচার জানাবেন।

Advertisement

আরও পড়ুন: কোয়াড ক্যামেরা নিয়ে এল ওপোর দুই নয়া ফোন

দেখুন সেই ভিডিয়ো-

এর থেকেই একটা ইঙ্গিত পাওয়া যায় যে নতুন এই টিভিটি হতে চলেছে ৬৫ ইঞ্চির। বর্তমানে ভারতের বাজারে শাওমি তাদের সবচেয়ে বড় যে টিভিটি বিক্রি করে চলেছে সেটি হল এমএই টিভি ৪ প্রো এবং এমআই টিভি ৪এক্স প্রো। যার দৈর্ঘ্য ৫৫ ইঞ্চি।

এছাড়াও আশা করা হচ্ছে এই লঞ্চ ইভেন্টে শাওমি তাদের নতুন এমআই ব্যান্ড ৪ কেও লঞ্চ করতে পারে।

আরও পড়ুন: আইফোন ইলেভেনের নয়া সম্ভার আসছে ভারতে, দেখে নিন দাম ও ফিচার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন