Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কোয়াড ক্যামেরা নিয়ে এল ওপোর দুই নয়া ফোন

এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ ফোন দু'টিতে থাকছে ওয়াটার ড্রপ ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি, ৫ হাজার এমএএইচ ব্যাটারি ব্যাকআপের মতো বে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১২ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৩২
Save
Something isn't right! Please refresh.
 কোয়াড রিয়ার ক্যামেরা নিয়ে বাজারে এল ওপো এ৯ ২০২০ এবং এ৫ ২০২০। ছবি- সংগৃহীত।

কোয়াড রিয়ার ক্যামেরা নিয়ে বাজারে এল ওপো এ৯ ২০২০ এবং এ৫ ২০২০। ছবি- সংগৃহীত।

Popup Close

স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতা দিনের পর দিন যেন বেড়েই চলেছে। কখনও রিয়েলমি, কখনও ভিভো বাজারে পা রাখছে তাদের নিত্য নতুন ফিচারযুক্ত স্মার্টফোন নিয়ে। প্রবল ভাবে লড়াইয়ে রয়েছে ওপো-ও। এ বার কোয়াড ক্যামেরা এবং বড়ো ডিসপ্লের সঙ্গে বেশ কিছু নয়া ফিচার নিয়ে ভারতের স্মার্টফোনের বাজারে পা রাখল ওপো-র এ-সিরিজের দু'টি স্মার্টফোন- ওপো এ৯ ২০২০ এবং ওপো এ৫ ২০২০। সেপ্টেম্বর ১৬ এবং সেপ্টেম্বর ২১ থেকে আমাজনে ফোন দু'টির বিক্রি শুরু হবে।

এ৯ ২০২০ এবং এ৫ ২০২০ ফোন দু'টিতে থাকছে ওয়াটার ড্রপ ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি, ৫ হাজার এমএএইচ ব্যাটারি ব্যাকআপের মতো বেশ কিছু আকর্ষণীয় ফিচার। ভারতে ওপো এ৯ ২০২০-এর ৪জিবি+১২৮ জিবি ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬ হাজার ৯৯০ টাকা। আর ১৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে ৮জিবি+১২৮জিবির ভেরিয়েন্টটি। ফোনগুলি পাওয়া যাবে মেরিন গ্রিন এবং স্পেস পার্পলের কালার ভেরিয়েন্ট। অন্য দিকে ওপো এ৫ ২০২০ ফোনের মিরর ব্ল্যাক এবং ড্যাজলিং হোয়াইট কালার নিয়ে ৩জিবি+৬৪জিবি ভেরিয়েন্ট এবং ৪জিবি+৬৪জিবি ভেরিয়েন্ট দু’টি মিলবে ১২ হাজার ৪৯০ এবং ১৩ হাজার ৯৯০ টাকায়।

ওপোর এ-সিরিজের নয়া ফোন দু'টিতে থাকছে গোরিলা গ্লাস ৩+ এর সঙ্গে ৬.৫ ইঞ্চির ন্যানো ওয়াটার ড্রপ ডিসপ্লে, এবং দু'টি সিম কার্ড এবং একটি মাইক্রো এসডি সাপোর্ট করার জন্য ট্রিপল কার্ড স্লট এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি প্রসেসর। রয়েছে, কোয়াড রিয়ার ক্যামেরা। এ৯ ২০২০ ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সলের মোনো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ফিচার করেছে। অপর দিকে ওপো এ৫ ২০২০-এর কোয়াড ক্যামেরার সেটআপে রয়েছে ১২ মেগাপিক্সেলের মেন সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেল মোনো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এ ছাড়াও ১৬ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে এই ফোন দু'টিতে।

Advertisement

আরও পড়ুন: ফের চমক অ্যাপলের, বাজারে এল আইফোন ১১, জেনে নিন দাম ও ফিচার

আরও পড়ুন: ভারতের বাজারে প্রত্যাবর্তনে মরিয়া, একই সঙ্গে তিনটি ফোন লঞ্চ করছে লেনোভো

৫০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ নিয়ে ওপোর এ-সিরিজের ফোন দু'টিতে রয়েছে আলট্রা নাইড মোড ২.০, এইচডিআর এবং মাল্টি-ফ্রেম টেকনোলজির পাশাপাশি কালারওএস ৬ এর সঙ্গে ডলবি অ্যাটমসের অ্যানড্রয়েড ৯ পাই ভার্সন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement