Yamaha

মনস্টার ইঞ্জিনের এই বাইক নিয়ে আসছে ইয়ামাহা

মনস্টার ইঞ্জিন থাকায় এই মডেলটি বাইকপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা ইয়ামাহার। এই বাইকটির দাম রাখা হয়েছে এক লক্ষ ৪২ হাজার ৭৮০টাকা। এর সঙ্গেই ইয়ামাহা আরও একটি বাইক ও একটি স্কুটিও বাজারে আনতে চলেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৯ ১৬:৫৮
Share:

বাজারে এই বাইকই আনছে ইয়ামাহা। ছবি: টুইটার।

দু চাকার বাজার কাঁপাতে ইয়ামাহা আনতে চলেছে মোটো জিপি এডিশনের ওয়াইজেডএফ১৫ মডেলের বাইক। মনস্টার ইঞ্জিন থাকায় এই মডেলটি বাইকপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা ইয়ামাহার। এই বাইকটির দাম রাখা হয়েছে এক লক্ষ ৪২ হাজার ৭৮০টাকা। এর সঙ্গেই ইয়ামাহা আরও একটি বাইক ও একটি স্কুটিও বাজারে আনতে চলেছে।

Advertisement

ইয়ামাহা বাইকের জনপ্রিয় মডেল সিরিজ এফজেডের নতুন সদস্য হিসাবে বাজারে এসেছে এফজেদ১৫। এই মডেলেও থাকছে মনস্টার ইঞ্জিন। ফুয়েল ট্যাঙ্কে নীল রঙের হাইলাইট বাইকটিকে করে তুলেছে আরও আকর্ষণীয়। এই বাইকটির দাম ধার্য হয়েছে এক লক্ষ ৩৮হাজার ৬৮০টাকা। অন্য দিকে স্কুটির বাজারেও এর আগে রে জেড আর মডেলটিও ভালই বিক্রি হয়। সে কথা মাথায় রেখেই এই বাইক নির্মাতা সংস্থা বাজারে এনেছে ইয়ামাহা রে জেড আরের নতুন এডিশন। এই স্কুটিটির দাম ৫৯হাজার ২৮টাকা।

আরও পড়ুন: গ্রামেও খুলছে রয়্যাল এনফিল্ডের আউটলেট, আশাবাদী কর্তৃপক্ষ

Advertisement

বাইকেপ্রেমীদের টানতে লিমিটেড এডিশনের ইয়ামাহা ওয়াইজেডএফ আর১৫ এবং এফজেড১৫ মনস্টার ইঞ্জিন রাখার পাশাপাশি এই বাইক কিনলেই মিলবে রেসিং টি শার্ট। বাজারে এই বাইকগুলি জনপ্রিয়তা পাবে বলে মনে করছে এই বাইক প্রস্তুতকারক সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন