AIMS

কল্যাণী এমস-এ চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ করা হবে?

সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৯
Share:

কল্যাণী এইমস-এ চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কল্যাণী এমস-এর ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। বায়োকেমিস্ট্রি, ইএনটি, জেনারেল মেডিসিন, কার্ডিওলজি-সহ একাধিক বিভাগে সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমডি/ এমএস/ ডিএনবি-তে পোস্ট গ্র্যাজুয়েশন মেডিক্যাল ডিগ্রি থাকা প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

ইচ্ছুক প্রার্থীদের প্রথমে https://aiimskalyani.edu.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। বিজ্ঞপ্তি থেকে https://forms.gle/xDGBhdjgDJh3Kf3f7 এই লিঙ্কের মাধ্যমে অনলাইনের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এইমস কল্যাণীর ওয়েবসাইটে পাওয়া যাবে আবেদনপত্রের লিঙ্কটি। ইন্টারভিউ হবে ১০ মার্চ ’২৩। সকাল সাড়ে ৯টার মধ্যে প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন—https://aiimskalyani.edu.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন