B R Singh Hospital

বিআর সিং হাসপাতালে চাকরির সুযোগ, জেনে নিন ইন্টারভিউ কবে

৩ জন স্পেশালিস্ট (কার্ডিয়োলজি, অঙ্কোলজি এবং চক্ষু বিভাগের জন্য) ও ২জন জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:৫৭
Share:

হাসপাতালে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

বিআর সিং হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পূর্ব রেলের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। দেখে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

চুক্তিভিত্তিতে মেডিক্যাল প্র্যাকটিশনার পদে নিয়োগ করা হবে ৩ জন স্পেশালিস্ট (কার্ডিয়োলজি, অঙ্কোলজি এবং চক্ষু বিভাগের জন্য) ও ২জন জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসারকে।

স্পেশালিস্ট পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচলর অফ মেডিসিন ব্যাচলর অফ সার্জারি (এমবিবিএস)-এর ওপর স্নাতকোত্তর বা ডিপ্লোমা থাকতে হবে। ডিউটি মেডিক্যাল অফিসার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি-সহ স্টেট মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত ইন্টার্নশিপের শংসাপত্র থাকতে হবে।

Advertisement

আবেদনের জন্য নির্ধারিত বয়ঃসীমা ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৫৩ বছরের মধ্যে থাকতে হবে। স্পেশালিস্ট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৯৫ হাজার টাকা। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে বেতন দেওয়া হবে ৭৫ হাজার টাকা প্রতি মাসে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ৩১ জানুয়ারি ’২৩-এ ইচ্ছুক প্রার্থীদের প্রয়োজনীয় নথি-সহ বিআর সিং হাসপাতালে দুপুর ১২টার মধ্যে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে পূর্ব রেলের এই ওয়েবসাইটটি দেখুন— https://er.indianrailways.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন