Kolkata Metro Recruitment

কলকাতা মেট্রো রেলে কর্মখালি, ৫৩ হাজার থেকে বেতন শুরু

প্রতি মাসে বেতন মিলবে ৫৩,১০০ টাকা থেকে ১,৬৭,৮০০ টাকা পর্যন্ত। কাজের মেয়াদ ৩ বছরের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৮:৩০
Share:

কলকাতা মেট্রো। প্রতীকী ছবি।

কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট পারসোনেল অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। ডেপুটেশনের ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নেওয়া হবে কর্মী। প্রতি মাসে বেতন মিলবে ৫৩,১০০ টাকা থেকে ১,৬৭,৮০০ টাকা পর্যন্ত। কাজের মেয়াদ ৩ বছরের। প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। মেট্রো-র প্রোজেক্টে/ রেলওয়ে-তে কাজ করেছেন ১০ বছর এমন অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী আবেদন করতে পারবেন।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীর নাম, জন্মতারিখ, ঠিকানা-সহ বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ৩ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ঐ দিন সন্ধ্যা সাড়ে ৬টার পর আর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন