দুই বাসে রেষারেষি ঠাকুরপুকুরে, জখম ৬ যাত্রী

একই রুটের দুই বাসের রেষারেষির খেসারত দিলেন ছয় বাসযাত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে ঠাকুরপুকুরে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন ধর্মতলা থেকে ডায়মন্ড হারবারগামী দু’টি বেসরকারি যাত্রিবাহী বাস একে অপরের সঙ্গে রেষারেষি করছিল। দু’টি বাসই যথেষ্ট দ্রুতবেগে চলছিল বলে জানিয়েছেন দু’টি বাসের যাত্রীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৫ ২০:৪৫
Share:

দুর্ঘটনাগ্রস্ত দুই বাস। অরুণ লোধের তোলা ছবি।

একই রুটের দুই বাসের রেষারেষির খেসারত দিলেন ছয় বাসযাত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে ঠাকুরপুকুরে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন ধর্মতলা থেকে ডায়মন্ড হারবারগামী দু’টি বেসরকারি যাত্রিবাহী বাস একে অপরের সঙ্গে রেষারেষি করছিল। দু’টি বাসই যথেষ্ট দ্রুতবেগে চলছিল বলে জানিয়েছেন দু’টি বাসের যাত্রীরা। সেই সময় ঠাকুরপুকুর থানার পোড়া অশ্বত্থতলা এলাকায় ডায়মন্ড হারবার রোডের উপর হঠাত্ই নিয়ন্ত্রণ হারিয়ে সামনের বাসের পিছনে ধাক্কা মারে অন্য বাসটি। দুর্ঘটনার ফলে আহত হন মোট ছয় জন যাত্রী। ঘটনার পরই বাস দু’টি ফেলে পালিয়ে যান দুই বাসেরই চালক এবং কন্ডাক্টর। পুলিশ এসে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করে। চিকিত্সকেরা জানিয়েছেন, জখমদের মধ্যে পাঁচ জনকে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে। হাসপাতালে ভর্তি আছেন সুমিত্রা সরকার নামে এক যাত্রী। বছর সাতান্নর সুমিত্রাদেবীর বাড়ি নারকেলডাঙায় বলে জানিয়েছে পুলিশ। পলাতক বাসচালক এবং কন্ডাক্টরদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। বাস দু’টিকে আটক করা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এক দিকে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ চলছে, তার ফলে রাস্তা যথেষ্ট সঙ্কীর্ণ, ফুটপাথ নেই। গোদের উপর বিষফোঁড়ার মতো যাত্রিবাহী বাসগুলি বেপরোয়া চলাচল করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন