Locket chatterjee

Bengal Polls: নৌকা, সাইকেলের পর ব্যান্ডেল লোকালে প্রচার লকেটের

হাওড়াগামী ব্যান্ডেল লোকালে চড়ে আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচার করলেন চুঁচুঁড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৫:০৩
Share:

লোকাল ট্রেনে প্রচার লকেটের। নিজস্ব চিত্র।

হাওড়াগামী ব্যান্ডেল লোকালে চড়ে আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচার করলেন চুঁচুঁড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। বুধবার সকালে এই অভিনব প্রচার কৌশলের মাধ্যমে লকেট পৌঁছে যাওয়ার চেষ্টা করলেন তাঁর বিধানসভা এলাকার নিত্যযাত্রীদের কাছে।

Advertisement

এর আগে গঙ্গাবক্ষে নৌকা করে ঘুরে প্রচার করেছেন লকেট। প্রচার করতে গিয়ে চড়েছেন গরুর গাড়িও। সোমবার ব্যান্ডেলের কেওটা ত্রিকোণ পার্ক থেকে পিপুলপাতি মোড় পর্যন্ত সাইকেলে চেপে বিজেপি-র হয়ে প্রচার করেছিলেন হুগলির সাংসদ। বুধবার তাঁকে দেখা গেল লোকাল ট্রেনে।

দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বুধবার সকালেই লকেট পৌঁছেছিলেন ব্যান্ডেল স্টেশনে। তার পর টিকিট কেটে সোজা উঠে পড়েন ৯টা ৫ মিনিটের ব্যান্ডেল-হাওড়া লোকালে। ট্রেনে যাত্রীদের পাশে বসে কথা বলতে দেখা গিয়েছে তাঁকে। বেশ কয়েকটি কামরাতে নিজের উপস্থিতির জানান দিয়েছেন তিনি। লোকালটি চুঁচুড়া পৌঁছালে ট্রেন থেকে নেমে পড়েন লকেট।

Advertisement

এ নিয়ে লকেট বলেছেন, ‘‘শহরতলির ট্রেনে প্রচুর নিত্যযাত্রী যাতায়াত করেন। তাঁদের কাছেও ভোট দেওয়ার আবেদন করতে আজ ট্রেনে প্রচার করলাম।’’ তৃণমূলের হয়ে প্রচার করতে আসা সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চনের প্রসঙ্গেও জানিয়েছেন লকেট। বলেছেন, ‘‘কাজের জন্য, অভিনয়ের জন্য জয়া বচ্চনকে সম্মান করি। তিনি বাংলার মেয়ে হতে পারেন। কিন্তু বাংলার রাজনীতির সঙ্গে ওঁর পরিচয় নেই। হায়দরাবাদে গণধর্ষণের পর বলেছিলেন অপরাধীদের গুলি করে মারা উচিত। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে হাজার হাজার এমন ঘটনা ঘটেছে। এ ব্যাপারে তিনি কী বলবেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন