Baruipur

করোনায় মৃত্যু বারুইপুর পূর্বের তৃণমূলের বিদায়ী বিধায়ক নির্মল মণ্ডলের

শুক্রবার দুপুরে কলকাতার এমআর বাঙুর হাসপাতালে তিনি প্রয়াত হন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১৭:৪৬
Share:

নির্মল মণ্ডল। -নিজস্ব চিত্র।

কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হল বারুইপুর পূর্ব বিধানসভা আসনের বিদায়ী তৃণমূল বিধায়ক নির্মল মণ্ডলের। তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। শুক্রবার দুপুরে কলকাতার এমআর বাঙুর হাসপাতালে তিনি প্রয়াত হন। তাঁর পুত্রও আক্রান্ত হয়েছেন করোনায়।

Advertisement

এ বার বিধানসভা নির্বাচনে তৃণমূল তাঁকে টিকিট দেয়নি ‘বয়সজনিত কারণে’। ২০০১ সালে সোনারপুর কেন্দ্র থেকে তিনি তৃণমূলের টিকিটে নির্বাচিত হন। তার পর ২০০৬-এর ভোটে পরাজিত হলেও ফের ২০১১ এবং ২০১৬-য় তৃণমূলের টিকিটে তিনি নির্বাচিত হন বারুইপুর পূর্ব কেন্দ্রে। তাঁর পরিবর্তে এ বার বারুইপুর পূর্ব আসনে তৃণমূলের টিকিট পান বিভাস সর্দার।

নির্মলবাবুর অনুগামীদের বক্তব্য, টিকিট না পেয়েই কিছুটা অভিমানে অসুস্থ হয়ে পড়েন তিনি। তার কিছু দিনের মধ্যেই আক্রান্ত হন করোনায়।

Advertisement

করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁকে ২৮ এপ্রিল নিয়ে আসা হয় কলকাতার আরএন টেগোর হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ২৯ এপ্রিল তাঁকে ভর্তি করানো হয় এমআর বাঙুর হাসপাতালে। সেখানেই শুক্রবার প্রয়াত হন তিনি।

কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় সদ্য বিজেপি-তে যোগ দেওয়া তেহট্টের তৃণমূল বিধায়ক গৌরীশঙ্কর দত্তের। গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিংহেরও।

গত বছর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ ও ইন্দাসের তৃণমূল বিধায়ক গুরুপদ মেটের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন