BECIL Recruitment 2023

বেসিল-এ কলকাতা এবং দেশের অন্যত্র চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদের ঘোষণা?

প্রার্থীদের লিখিত স্কিল টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৫:২১
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রের তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের অধীনস্থ সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। শুক্রবার সংস্থার তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভিন্ন পদে নিয়োগ করা হবে একাধিক কর্মী। নিযুক্তদের দেশের বিভিন্ন শহরে পোস্টিং দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনেই।

Advertisement

নিয়োগ হবে ই-টেন্ডারিং প্রফেশনাল এবং ফিনান্স ফেসিলিটেশন প্রফেশনাল পদে। দু’টি দফতরে মোট শূন্যপদ রয়েছে ১৬টি। পদ অনুযায়ী প্রার্থীদের বয়স ৫০ বছর অথবা ৬৫ বছরের কম হলেই আবেদন করতে পারবেন। নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৫০,০০০ টাকা। দু’টি পদে নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা ছাড়াও হায়দরাবাদ, লুধিয়ানা, পুনে, সুরাট, সিন্ধুদুর্গ, আগ্রা, চেন্নাই, মুম্বই এবং জালাউন শহরে।

পদগুলিতে আবেদন জানাতে পারবেন কর্মরত অথবা অবসরপ্রাপ্তরা। নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতেই নিয়োগ হবে। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে স্থানীয়দের যাঁরা একই ধরনের কাজ করেছেন বা একই বিভাগে কাজ করেছেন।

Advertisement

প্রার্থীদের লিখিত স্কিল টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে নিয়োগ করা হবে। যা তাঁদের মেল অথবা ফোনের মাধ্যমে জানানো হবে। প্রার্থীদের তার আগে সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিতদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ জুলাই। নিয়োগের শর্তাবলির বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন