Coal India Recruitment 2024

কোল ইন্ডিয়ার কলকাতা অফিসে পরামর্শদাতা প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী আরও এক বছর মেয়াদ বাড়ানো হতে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৬:১৮
Share:

কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল)। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা কোল ইন্ডিয়ায় কর্মখালি। কিছু দিন আগে সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংস্থায় চুক্তির ভিত্তিতে পূর্ণ সময়ের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীরা অনলাইন অথবা অফলাইনে আবেদনপত্র পাঠাতে পারবেন সংস্থার কাছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাডভাইজ়ার বা পরামর্শদাতার পদে। শূন্যপদ রয়েছে একটি। নিযুক্ত ব্যক্তির কর্মক্ষেত্র হবে কোল ইন্ডিয়া লিমিটেডের কলকাতা অফিসের বিজ়নেস ডেভেলপমেন্ট সেক্রেটারিয়েটে। সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী আরও এক বছর মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৬০,০০০ টাকা। এ ছাড়া, যাতায়াত ভাড়া, মেডিক্যাল খরচ-সহ অন্যান্য খাতে ভাতাও দেওয়া হবে।

আবেদনকারীদের কোল ইন্ডিয়া বা তার ভর্তুকিপ্রাপ্ত সংস্থা/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ কেন্দ্র বা রাজ্য সরকারি সংস্থার সেক্রেটারিয়াল বিভাগ (ই-৫ গ্রেডের)-এর অবসরপ্রাপ্ত আধিকারিক হতে হবে। তাঁদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর হতে হবে। পাশাপাশি, সেক্রেটারিয়াল গ্রেডে ন্যূনতম ৩০ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

Advertisement

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানা বা মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ৬ মে আবেদনের শেষ দিন। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন