HAL Recruitment 2024

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, রইল বিশদে

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য স্নাতকদের নিয়োগ করা হবে। তাঁদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৩:১০
Share:

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। কাজ করতে হবে ইলেক্ট্রনিক্স এবং মেকানিক্যাল বিভাগে। মোট শূন্যপদ ৫। কী ভাবে আবেদন করা যাবে, কারা আবেদন করতে পারবেন, রইল সবিস্তারে।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

ইঞ্জিনিয়ারিং বিভাগের ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড ইলেক্ট্রনিক্স, অ্যাপ্লায়েড ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউকেশনের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তীর্ণ ইঞ্জিনিয়ারদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

বয়স:

আবেদনকারীদের বয়স ৩৫ থেকে ৫৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

বেতনক্রম:

ওই পদে নিযুক্ত ব্যক্তিদের বেতনক্রম হবে ৩০,০০০-১,২০,০০০ টাকা। কী ভাবে নিয়োগ করা হবে? লিখিত পরীক্ষার মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

কী ভাবে আবেদন করা যাবে?

ডাকযোগে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনমূল্য হিসাবে ৫০০ টাকা জমা দিতে হবে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে মেধার উপর নির্ভর করে নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ মে, ২০২৪। এ বিষয়ে সবিস্তারে জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন