IACS Recruitment 2024

যাদবপুরের আইএসিএসে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

এর পর প্রেজ়েন্টেশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীকে বেছে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৭:৫২
Share:

আইএসিএস। সংগৃহীত ছবি।

যাদবপুরের ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (আইএসিএস)-এ কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে বৃহস্পতিবার প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীরা অফলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানে স্পোর্টস অফিসার পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। প্রথমে এই পদে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তির কাজ এবং প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ আরও তিন বছর পর্যন্ত বাড়ানো হতে পারে। এর জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৬৩ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৬৫,০০০ টাকা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজ়িক্যাল ট্রেনিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। একইসঙ্গে, কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ফিজ়িক্যাল ট্রেনিং-এ প্রশিক্ষণ দেওয়ার ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা থাকা এবং খেলাধুলোর কোচিং দেওয়ার অভিজ্ঞতা থাকাও জরুরি।

Advertisement

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২০ মে। এর পর প্রেজ়েন্টেশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীকে বেছে নেওয়া হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন