Railway Govt Jobs 2024

বাণিজ্যে স্নাতকোত্তর ব্যক্তিদের কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

রেল মন্ত্রকের অধীনস্থ ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে চু্ক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ন্যূনতম চার বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের কাছে আবেদন চাওয়া হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৫৯
Share:

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। ছবি: সংগৃহীত।

বাণিজ্য শাখায় স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্য কাজের সুযোগ। রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থায় এমন ব্যক্তিদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে ফিনান্স অ্যাসিট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে মোট ১১ জন ব্যক্তি প্রয়োজন।

Advertisement

সংস্থার তরফে জানানো হয়েছে, অন্তত চার বছর অ্যাকাউন্টিং, ফিনান্স, ট্যাক্সেশন, অডিট বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে, ওই পদে এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের বাণিজ্য শাখায় স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। তবে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসাবে ইন্টার্নশিপ করছেন, কিংবা ওই বিষয়ে স্নাতকেরাও আবেদন করতে পারবেন। নিযুক্ত ব্যক্তিকে দিল্লি, অসম-সহ সংস্থার বিভিন্ন দফতরে কাজ করতে হবে।

আগ্রহীদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিযুক্তদের প্রতি মাসে ৪৫,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। পাশাপাশি, পদোন্নতি উপলক্ষে প্রতি বছর ২,০০০ টাকা করে বেতন বৃদ্ধি করা হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। অনলাইনে তাঁদের আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

৮ মার্চের মধ্যে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদনপত্র জমা দিতে হবে। ডাকযোগে প্রতিষ্ঠানের নয়া দিল্লির ঠিকানায় ওই আবেদনপত্রটি পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের নাম ওয়েবসাইটের মাধ্যমে ঘোষণা করে দেওয়া হবে। এই মর্মে আরও তথ্য জেনে নিতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন