Entertainment News

‘ছপক’-এর শুটিংয়ের ভিডিয়ো ফাঁস, নতুন লুকে দীপিকা!

নতুন ভিডিয়োতে স্কুল ছাত্রীর পোশাকে দেখা গেল দীপিকাকে। তাঁর চরিত্রের নাম মালতী। মনে করা হচ্ছে, ছবির শুরুতে অ্যাসিড-আক্রান্ত হওয়ার আগে এই লুকেই দেখা যাবে নায়িকাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৯ ১২:৫৬
Share:

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

‘অ্যাসিডে পোড়া মুখ’ নিয়ে আগেই প্রকাশ্যে এসেছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর নতুন ছবি মেঘনা গুলজার পরিচালিত ‘ছপক’-এ অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা যাবে নায়িকাকে। এ ছবি নিয়ে দর্শক মহলে তুমুল আগ্রহ রয়েছে। এর মধ্যেই ফাঁস হয়ে গেল ‘ছপক’-এর শুটিংয়ের নতুন একটি ভিডিয়ো।

Advertisement

নতুন ভিডিয়োতে স্কুল ছাত্রীর পোশাকে দেখা গেল দীপিকাকে। তাঁর চরিত্রের নাম মালতী। মনে করা হচ্ছে, ছবির শুরুতে অ্যাসিড-আক্রান্ত হওয়ার আগে এই লুকেই দেখা যাবে নায়িকাকে।

দীপিকা আগেই বলেছিলেন, “মেঘনার সঙ্গে পাঁচ মিনিট এটা নিয়ে কথা বলার পরই মনে হয়েছিল, ছবিটা আমি করব। কিন্তু এই চরিত্রে এত আবেগ আছে যে, আমি মানসিক ভাবে প্রস্তুত ছিলাম না। একটু একটু করে নিজেকে তৈরি করেছি।” দীপিকার ফার্স্ট লুক দেখে লক্ষ্মী শেয়ার করেছিলেন, ‘‘দীপিকার ফার্স্ট লুক ভাল লেগেছে আমার। সবচেয়ে ভাল লাগছে একজন সেলিব্রিটি এই লুকে সামনে এলেন। মেকআপে পুরো মুখটা বদলে যায়। কিন্তু তার মধ্যে থেকেও সৌন্দর্যটা খোঁজার চেষ্টা করি আমি।’’

Advertisement

আরও পড়ুন, ছেলে আদির অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন সুদীপা-অগ্নি

দীপিকার প্রস্থেটিক মেকআপ করছেন ক্লোভার উটন। যিনি এর আগে ‘সঞ্জু’তে রণবীর কপূরের চেহারা পাল্টে দিয়েছিলেন। ‘পরী’তে অনুষ্কা শর্মার মেকআপও করেছিলেন ক্লোভার। দীপিকার মেকআপে ক্লোভারকে সাহায্য করছেন মুম্বইয়ের শ্রীকান্ত। চিত্রনাট্য পড়ার পরেই মেঘনার কাছ থেকে দীপিকা জানতে চেয়েছিলেন, কী করে ছবিতে নিজের চরিত্রকে তিনি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে পারেন। এক জন অ্যাসিড ভিক্টিমের ঘুরে দাঁড়ানোর গল্প পর্দায় তুলে ধরা সহজ কথা নয়। কোনও রেফারেন্স পয়েন্টও নেই দীপিকার কাছে। মেঘনা তাঁকে পরামর্শ দিয়েছিলেন, সাধারণের সঙ্গে বেশি করে মিশতে, তাঁদের ঘিরে থাকতে। ভুলে যেতে যে, তিনি স্টার! সেই নির্দেশ মেনে হোমওয়ার্ক করেছেন বলে জানিয়েছেন দীপিকা। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে ২০২০-এর ১০ জানুয়ারি।

আরও পড়ুন, তৈমুরকে নিয়ে ছবি তৈরি করছেন? মধুর বললেন…

School Girl @deepikapadukone spotted at sets of #chappak Follow @films_infinity for such more updates everyday. #upcomingmovies #upcoming #bollywood #bollywoodmovie #bollywoodinfinity #deepikapadukone #movie #bollywoodmovie

A post shared by films infinity (@films_infinity) on

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন