Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

তৈমুরকে নিয়ে ছবি তৈরি করছেন? মধুর বললেন…

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ এপ্রিল ২০১৯ ১৩:৫৩
তৈমুর এবং মধুর।

তৈমুর এবং মধুর।

তৈমুর’। এই নামেই আসন্ন একটি ছবির রেজিস্ট্রেশন করিয়েছিলেন পরিচালক মধুর ভাণ্ডারকর। তার পর থেকেই বলি মহলে জল্পনা শুরু হয়, তা হলে কি সইফ আলি খান এবং করিনা কপূরের ছেলেকে নিয়ে ছবি তৈরি করবেন পরিচালক। এ প্রশ্ন সরাসরি তাঁকে করেছিলেন সাংবাদিকরা। কী উত্তর দিলেন মধুর?

সদ্য এ প্রশ্নের জবাবে মধুর বলেন, ‘‘এটা তেমন কোনও ব্যাপার নয়। আমার প্রোডাকশন হাউজ থেকে ছবির নাম রেজিস্ট্রেশন চলতেই থাকে। ধরুন, ‘অ্যাওয়ার্ডস’ বা ‘বলিউড ভাইবস’ নামের রেজিস্ট্রেশন হয়েছে। তার মানে সব সময় যে ওই বিষয় নিয়েই ছবি করব, এমনটা নয়।’’

মধুরের প্রথম ছবি ‘চাঁদনি বার’। শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ইন্দু সরকার’। এই মুহূর্তে ‘গালিব’ নামের একটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। বালি মাফিয়াদের গল্প নিয়ে চিত্রনাট্য সাজিয়েছেন। প্রস্তুতি হিসেবে গত ছ’সাত মাস ধরে রিসার্চ করতে হয়েছে বলেও জানিয়েছেন পরিচালক।

Advertisement

আরও পড়ুন, বিরাটের সঙ্গে জড়িয়ে গেল সারার নাম! কিন্তু কী ভাবে?

একটি ওয়েব সিরিজের কাজ নিয়েও ব্যস্ত মধুর। আর কিছুদিনের মধ্যেই সে খবর প্রকাশ্যে শেয়ার করবেন। তবে তৈমুর আলি খান যে তাঁর আসন্ন সিনেমার বিষয় নয়, তা স্পষ্ট করে দিয়েছেন মধুর।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)



Tags:
Madhur Bhandarkar Taimur Ali Khan Bollywood Star Kid Celebritiesমধুর ভাণ্ডারকরতৈমুর আলি খান

আরও পড়ুন

Advertisement