Ira Khan-Nupur Shikhare Wedding

শুধু গান গেয়েই ক্ষান্ত নন আমির, মেয়ে ইরার বিয়েতে আরও চমক ‘দঙ্গল’ তারকার

গত ৩ জানুয়ারি থেকে শুরু হয়েছে আমির-কন্যা ইরার বিয়ের অনুষ্ঠান। মুম্বইয়ে আইনি বিয়ে সারার পর উদয়পুরে আয়োজিত হয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৮:২৭
Share:

(বাঁ দিক থেকে) নূপুর শিখরে, ইরা খান এবং আমির খান। ছবি: সংগৃহীত।

খান পরিবারের নতুন বছর শুরু হয়েছে বিয়ের সানাইয়ের সুরে। গত ৩ জানুয়ারি মুম্বইয়ে এক বিলাসবহুল হোটেলে আইনি বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরেকে আইনি মতে বিয়ে করেন ইরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিজন ও বর-কনের কাছের বন্ধুরা। মায়ানগরীতে পারিবারিক অনুষ্ঠানের পর এ বার উদয়পুরে জাঁকজমক করে উদ্‌যাপনের পালা। রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— বাদ নেই কিছুই। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের আগের অনুষ্ঠানে। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে মেহেন্দির অনুষ্ঠানের ছবি। সাদা ও হালকা গোলাপি রঙের পোশাকে সেজে হাতে মেহেন্দি পরতে দেখা গিয়েছিল ইরাকে। এ বার সেই অনুষ্ঠানেই আমিরকে দেখা গেল অন্য অবতারে।

Advertisement

অন্যান্য বলিউড বিয়ের মতো নিজের বিয়েতে মোবাইল ফোন বা ছবি তোলা নিয়ে তেমন কড়াকড়ি রাখেননি ইরা। আমির-কন্যার মেহেন্দির ছবি তাই আগেই দেখা গিয়েছিল সমাজমাধ্যমে। এ বার সেই অনুষ্ঠানের আরও ছবি প্রকাশ্যে আসতে দেখা গেল আমিরকে। মেহেন্দির সময় ইরার পাশেই বসেছিলেন তারকা। হালকা নীল রঙের পোশাক পরে মেয়ের পাশে বসে নিজের হাতেও মেহেন্দি পরলেন আমির। মেয়ের বিয়েতে বাবার এই রূপ দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

মুম্বইয়ে নিজের আইনি বিয়েতে শাড়ি বা লেহঙ্গা নয়, হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নায় সেজেছিলেন ইরা। অন্য দিকে, আট কিলোমিটার দৌড়ে গেঞ্জি ও হাফপ্যান্ট পরে সোজা বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন নূপুর। উদয়পুরে মেহেন্দির অনুষ্ঠানের জন্য হালকা গোলাপি রঙের পোশাকে সেজেছিলেন ইরা। সেই অনুষ্ঠানে গোলাপি ও বাদামি রঙের পোশাকে সেজেছিলেন তিনি। মেহেন্দির পরে পাজামা পার্টিতে নূপুরকে দেখা গিয়েছিল লুঙ্গি পরে। সাদা শার্টের সঙ্গে নীল রঙের লুঙ্গিতে সেজে শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির ‘লুঙ্গি ডান্স’ গানে নাচ করেন তিনি। সঙ্গীতের অনুষ্ঠানে ইরার পরনে ছিল কালো রঙের লেহঙ্গা। ওড়নার বদলে ইরা বেছে নিয়েছিলেন ‘রেড রাইডিং হুড’। ইরার পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে কালো শেরওয়ানি পরেছিলেন নূপুর। সঙ্গীতের অনুষ্ঠানে প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও ছেলে আজ়াদের সঙ্গে মঞ্চে বসে পারফর্মও করেন আমির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন