HARBHAJAN singh

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় অভিনেত্রী গীতা বসরা ও ক্রিকেটার হরভজন সিংহ

২০০৭ সালে ‘দ্য ট্রেন’ ছবিতে কাজ করে অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন গীতা বসরা। এ ছাড়াও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন গীতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৭:২০
Share:

প্রথম সন্তান হিনায়ার সঙ্গে গীতা বসরা ও হরভজন সিংহ

দ্বিতীয় বার সন্তানসম্ভবা ‘দ্য ট্রেন’ ছবির অভিনেত্রী গীতা বসরা। স্বামী ক্রিকেটার হরভজন সিংহ ও প্রথম সন্তানের সঙ্গে ছবি দিয়ে সে কথা ঘোষণা করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে হরভজন ও গীতার উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করেছেন ক্রীড়া ও ছবির জগতের তারকারা। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়া ও ক্রিকেটার সুরেশ রায়না প্রমুখ।

Advertisement

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, তারকা দম্পতি তাঁদের কন্যা হিনায়া হির প্লাহার সঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ৫ বছরের হিনায়ার হাতে একটি টি শার্ট, যাতে লেখা, ‘শীঘ্রই দিদি হতে চলেছি’। ছবি ক্যাপশনে গীতা লিখেছেন, ‘শীঘ্রই সেই সময়টা আসতে চলেছে। জুলাই ২০২১'। পাশে হৃদয়ের ইমোজি।

২০১৫ সালে বিয়ে করেন অভিনেত্রী ও ক্রিকেটার। তার পরের বছরই তাঁদের প্রথম সন্তানের জন্ম হয় লন্ডনে।

২০০৭ সালে ‘দ্য ট্রেন’ ছবিতে কাজ করে অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন গীতা বসরা। এ ছাড়াও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন গীতা। কিন্তু বক্স অফিসে সে রকম দাগ রাখেনি কোনওটাই।

এ বারের আইপিএল-এর নিলামে হরভজনকে ২ কোটি টাকায় দলে নিয়েছে কলকাতা নাইট রাই়ডার্স। ৯ এপ্রিল থেকে শুরু হতে চলা আইপিএল-এ কলকাতার জার্সি গায়ে দেখা যাবে‌ ভারতীয় দলের স্পিনারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন