Oindrila Sen

নতুন গাড়ি কিনলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিয়ের প্রস্তুতি শুরু?

বন্ধুত্ব এবং প্রেম নিয়ে দেখতে দেখতে ১০ বছর পার করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ১৫:০৫
Share:

অঙ্কুশ-ঐন্দ্রিলা।

অতিমারির ভয় এড়িয়ে টলিউডেও প্রবল বেগে বিয়ের হাওয়া বইছে। আজ, ৯ ডিসেম্বর গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমারের বিয়ে। ৪ ফেব্রুয়ারি সাতপাক ঘুরবেন নীল ভট্টাচার্য-তৃণা সাহা। এর মধ্যেই কি ফাঁক বুঝে বিয়ে সেরে নেওয়ার পরিকল্পনা করেছেন অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন?

Advertisement

ইনস্টাগ্রামে শেয়ার হওয়া দুটো ছবি সে রকমই বলছে। প্রথমটিতে নীল-তৃণার সঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলা। সম্ভবত কোনও আইনক্সে ছবি দেখতে গিয়ে চার মূর্তি এক সঙ্গে নিজস্বী তুলেছেন। তৃণা আবার উড়ন্ত চুমু ছুঁড়েছেন। ক্যাপশনে লেখা বেশরমস! বিয়ের আগেই সারাক্ষণ এক সঙ্গে কাটানোকে এই তকমা দিলেন নাকি জোড়া যুগল?

জানা যায়নি। পরের ছবিতে দেখা গিয়েছে গাড়ির শো-রুমে দ্বিতীয় যুগল। অঙ্কুশ ধূসর টি শার্ট, কালো জিন্সে যথারীতি হ্যান্ডসাম। ঐন্দ্রিলা ফ্লোরাল প্রিন্টের কালো শর্ট ড্রেসে দুষ্টুমিষ্টি। তাঁদের পছন্দও কালো স্কোডা। গাড়ির গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে পোজও দিয়েছেন ঐন্দ্রিলা।

Advertisement

অনুরাগীরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রশ্নও ছুঁড়েছেন, এ ভাবেই কি বিয়ের পথে এগোচ্ছেন অঙ্কুশ-ঐন্ত্রিলা?

আরও পড়ুন: কেন ‘যব উই মেট’-র গীত চরিত্রটি অভিনয় করে ভিডিয়ো বানাতে হয়েছিল পরিণীতিকে?

বন্ধুত্ব এবং প্রেম নিয়ে দেখতে দেখতে ১০ বছর পার করে ফেলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পরিবার থেকে অনুরাগী মহল, কারওরই জানতে বাকি নেই তাঁদের প্রেম কাহিনি। অনির্বাণ-মধুরিমাকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে নিজেদের বিয়ের কথা প্রকাশ্যে আনলেও চার হাত এক হওয়ার দিনক্ষণ এখনও গোপনেই। টলিউডের নবদম্পতির ছবি পোস্ট করে টুইটারে শুধুই এটুকু জানিয়েছেন অঙ্কুশ, ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ ‘মালতী’-কে নিয়ে সারা জীবন সুখে থেকো।’

আরও পড়ুন: গৌরবের গালে দেবলীনার আদর, গায়ে হলুদে চুমুর ছবি প্রকাশ্যে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন