×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

গৌরবের গালে দেবলীনার আদর, গায়ে হলুদে চুমুর ছবি প্রকাশ্যে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ ডিসেম্বর ২০২০ ১৩:৩৫
দেবলীনা ও গৌরব।

দেবলীনা ও গৌরব।

৯ ডিসেম্বর, আজ গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমারের বিয়ে। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বড়সড় ধামাকা, গৌরবের গালে চুমু খাচ্ছেন দেবলীনা! এক সঙ্গে গায়ে হলুদ হচ্ছে? নাকি সাত পাক ঘোরার আগে ছবি দিয়ে গৌরবকে জানালেন হবু বৌ, ‘চোখে হারাই তোমাকে’?

এই চোখে হারানো পর্ব চলেছে গত তিন বছর ধরে। অতিমারি না হলে বছরের শুরুতেই হয়ত চার হাত এক হয়ে যেত। দেবলীনার যেমন স্বপ্ন ছিল, মহা ধুমধামে, প্রচুর নিমন্ত্রিত নিয়ে সপ্তপদী সারবেন। করোনার জন্য তা হয়ে ওঠেনি। যদিও উদযাপনে ঘাটতি নেই।

ভোর থেকেই ব্যস্ততা তাই তুঙ্গে দেবাশিস কুমারের বাড়িতে। হিন্দু বিয়ের আচার মেনে আজ অধিবাস, নাহ্নীমুখ, গায়ে হলুদ দেবলীনার। সকাল থেকে অভিনেত্রীর পরনে লাল জরির বুটি দেওয়া ব্লাউজ, হলদে শাড়ি। তাঁতের শাড়িতে জরির ছোট, বড় ফুল। গায়ে অল্প গয়না। হাতে শাঁখা, পলা, বালা। মাথায় মুকুট। বিয়ের সকালে তারকা নন, দেবলীনা চিরন্তনী। মেয়ের মাথায় ধান-দুর্বো দিয়ে আশীর্বাদ করতে দেখা গিয়েছে মা দেবযানী কুমারকে।

Advertisement

আরও পড়ুন: বাগদত্তার উপস্থিতিতে হোটেলে আত্মহত্যা ভিজে চিত্রার!

গতকাল, হইহই করে হয়েছে মেহেন্দি। গাঢ় মেহেন্দির নকশা হাতে ফুটতেই সেই ছবি নিজের সামাজিক পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। এ দিন তাঁর পরনে ছিল আকাশি ডিজাইনার ড্রেস। মেহেন্দি সেরেই কোমর বেঁধে নেমে পড়েছিলেন মেহনতে।

হাতে, পায়ে মেহেন্দির ঘন নকশা জ্বলজ্বল করছে। পায়ে সরু করে আলতা টানা। পাতা জুড়ে মেহেন্দির কারুকাজ। তাই নিয়েই হবু কনে দেবলীনা কুমার ছুটেছেন জিমে। ব্যস্ত ওয়েট লিফটিংয়ে! সেই ভিডিয়োও অভিনেত্রী শেয়ার করেছিলেন। দেখা গিয়েছে ১০ কেজির ওয়েট তুলেছেন ১০ বার। সাদা বডি হাগস, স্লিভলেস টপ আর কালো টাইট লেগিনসে সকালের সেই ‘ফুলকুমারী’ চূড়ান্ত আধুনিকা।

আরও পড়ুন: চণ্ডীগড়ে শুটিং বাতিল

Advertisement