Bollywood

জোর করে চুমু নেহাকে, ঘটনা নিয়ে মুখ খুললেন শো-র সঞ্চালক আদিত্য নারায়ণ

ঘটনার দিন নেহার ঠিক পাশেই দাঁড়িয়েছিলেন আদিত্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৯ ১৮:৪০
Share:

ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ, সঙ্গে সেই প্রতিযোগী।

কিছু দিন আগে ইন্ডিয়ান আইডলের মঞ্চে গায়িকা এবং ওই রিয়েলিটি শো-র অন্যতম বিচারক নেহা কক্করকে জোর করে চুমু খেয়ে বিতর্কের সৃষ্টি করেছিলেন এক প্রতিযোগী। ব্যাপারটা নিয়ে কম জলঘোলা হয়নি। গোটা বিষয়টির তীব্র নিন্দায় সরব হয়েছিলেন নেটিজেনরা। এ বার তা নিয়েই মুখ খুললেন সেই শো-র সঞ্চালক আদিত্য নারায়ণ।

Advertisement

ঘটনার দিন নেহার ঠিক পাশেই দাঁড়িয়েছিলেন আদিত্য। ঘটনাটি ঘটার সময় প্রতিযোগীকে নেহার থেকে দূরে সরিয়েছিলেন তিনিই। কী বললেন আদিত্য? তাঁর কথায়, ‘‘গোটা বিষয়টি খুবই শকিং। এ রকম যে ঘটতে পারে কেউ ধারণাই করতে পারেননি। আমার প্রথম প্রতিক্রিয়া ছিল, যে ভাবেই হোক নেহাকে রক্ষা করতেই হবে। কিন্তু তা সত্ত্বেও যা হল সেটা সত্যিই খুবই দুর্ভাগ্যজনক।

এ ব্যাপারে নির্মাতারা কোনও পদক্ষেপ করেছেন কি না তা জানা নেই বলেই জানান আদিত্য। তবে পাশাপাশি তিনি এ-ও বলেন, ‘‘আমার মনে হয় না প্রতিযোগীর উদ্দেশ্য খুব একটা খারাপ ছিল। আসলে তিনি নেহার জন্য পাগল (অবসেস্ড)। ওঁর হাতে নেহার নাম লেখা ট্যাটুও রয়েছে। অবসেশন থেকেই এমনটা করে ফেলেছেন বোধহয়। তবে মাত্রা ছাড়িয়ে ফেলা কখনওই কাম্য নয়। মানুষের বোঝা উচিত কখন থামা দরকার।’’

Advertisement

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তাঁদের বিয়ের ‘নকল আমন্ত্রণপত্র’, রণবীর-আলিয়া ছুটির মেজাজে লন্ডনে

আরও পড়ুন: টিআরপি তালিকায় ‘কে আপন কে পর’-কে পিছনে ফেলল ‘শ্রীময়ী’

শো-র অন্যতম বিচারক বিশাল দাদলানিও ওই ঘটনা নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন দু’দিন আগেই। তিনি বলেছিলেন, ‘‘ওই প্রতিযোগীকে পুলিশে দিতে চেয়েছিলাম আমি। নেহা বারণ করে। কারণ নেহার মতে, সেই ব্যক্তির ‘সাইকিয়াট্রিক হেল্প' প্রয়োজন। ' '

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন