Pallavi Sharma

Pallavi Sharma: এক বছর ছোটপর্দা থেকে দূরে, আবার কবে ধারাবাহিকে ফিরছেন পল্লবী?

‘কে আপন কে পর’ শেষ হয়েছে একবছর হল। বর্তমানে কী করছেন জবা ওরফে পল্লবী শর্মা? খোঁজ নিল আনন্দবাজার অলাইন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৪:২২
Share:

পল্লবী শর্মা

এক বছর হল শেষ হয়েছে ধারাবাহিক। ২০২০-র ডিসেম্বরে শেষবারের মতো পর্দায় জবা-পরমকে দেখেছিল দর্শক। কেটে গিয়েছে অনেক দিন। পরম ওরফে বিশ্বজিতকে বর্তমানে নতুন ধারাবাহিকে দেখছেন দর্শক। কিন্তু জবা ওরফে অভিনেত্রী পল্লবী শর্মা কেমন আছেন? কোথায় আছেন? আবার কবে দেখা যাবে তাঁকে? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এই এক বছরে চুটিয়ে ঘুরছি আমি। ডিসেম্বরে মেগা শেষ হতেই এক মাসের জন্য ঘুরতে গিয়েছিলাম। গোয়া, রাজস্থান, বেঙ্গালুরু বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছি। জবা চরিত্রটার জন্য প্রচুর ওজন বেড়ে গিয়েছিল। আর টানা পাঁচ বছর কাজ করার পর একটু কিছু দিনের বিরতি চেয়েছিলাম।”

Advertisement

কিন্তু এত দিনের বিরতি অনেক সময়ই হতাশা নিয়ে আসে। পল্লবীর ক্ষেত্রে এমনটা হয়েছে? নায়িকার সটান জবাব ‘না’। পল্লবীর বলেন, “জীবনের একটা অংশ আমার পেশা হতে পারে। তা পুরো জীবন নয়। নিজেকে, পরিবারকে সময় দিতে চাই। আর তা ছাড়া জবা চরিত্র এবং নামটা দর্শক মনে এমন ভাবে গেঁথে গিয়েছে, সেখান থেকে নিজেকে বের করে নিয়ে আসতে চাই। তাই হতাশা আমাকে কোনও দিনই গ্রাস করে না। পাঁচ বছর কাজ করে যদি এটুকু সময় নিজেকে না দিই তা হলে আর কী হল।”

জবার ছাঁচ থেকে বেরিয়ে সম্পূর্ণ নতুন রূপে নতুন ভাবে দর্শকের কাছে ধরা দিতে চান। আর তিন-চার মাসের মধ্যে নতুন ভাবে ফিরতে চলেছেন। তা ধারাবাহিক কিংবা সিরিজ যে কোনও মাধ্যমে হতে পারে, জানালেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন