‘অক্ষয়’হোক নতুন জুটি

সম্প্রতি অক্ষয় একটি মিউজ়িক ভিডিয়ো করেছেন। সেখানে তাঁর সঙ্গে কৃতীর বোন নূপুর শ্যাননকে দেখা গিয়েছে। ‘হাউসফুল ফোর’-এর শুটিংয়ের সময়েই যে তাঁর সঙ্গে অক্ষয়ের ভাল বন্ডিং হয়ে গিয়েছিল, এ কথা কৃতী নিজের মুখেই বলেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৯ ০১:১৭
Share:

অক্ষয়-কৃতি

নতুন মুখের সঙ্গে পরপর জুটি বেঁধে চলেছেন অক্ষয়কুমার। তিনি ছবিতে থাকা মানে যেহেতু আর কোনও তারকার প্রয়োজন পড়ে না, তাই নির্মাতারাও নিশ্চিন্তে নতুন মুখ কাস্ট করছেন। ‘হাউসফুল ফোর’-এর পরে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’তেও অভিনয় করবেন কৃতী শ্যানন। নায়িকার সঙ্গে অক্ষয়ের ‘হৃদ্যতা’ যে বেড়েছে তা বলাই বাহুল্য। সুপারস্টারের পছন্দের মুখ হতে পারলে, হাতে পরপর ছবি আসবে। কৃতীর ক্ষেত্রেও সেটাই ঘটেছে বলে মনে করা হচ্ছে।

Advertisement

সম্প্রতি অক্ষয় একটি মিউজ়িক ভিডিয়ো করেছেন। সেখানে তাঁর সঙ্গে কৃতীর বোন নূপুর শ্যাননকে দেখা গিয়েছে। ‘হাউসফুল ফোর’-এর শুটিংয়ের সময়েই যে তাঁর সঙ্গে অক্ষয়ের ভাল বন্ডিং হয়ে গিয়েছিল, এ কথা কৃতী নিজের মুখেই বলেছেন। তা ছাড়া অক্ষয়ের ছবিতে কারা থাকবেন সে সিদ্ধান্ত সুপারস্টার নিজেই নিয়ে থাকেন। তাই তাঁর সঙ্গে সম্পর্ক বজায় রাখতে পারলে লাভ বই ক্ষতি নেই। এর আগে অক্ষয়ের সঙ্গে মৌনী রায়, ইশা গুপ্ত, ইলিয়ানা ডিক্রুজ়, কিয়ারা আডবাণীর মতো নতুনদের অভিনয় করতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন