Twinkle khanna

আবার সুযোগ পেলে স্ত্রী হিসেবে কাকে পছন্দ করতেন অক্ষয় কুমার?

রবিবার ছিল তাঁর ও টুইঙ্কল খন্নার ২১তম বিবাহ বার্ষিকী। সেই উপলক্ষে স্ত্রীকে শুভেচ্ছা জানাতে অক্ষয় হাজির হলেন সমাজ মাধ্যমে। লিখলেন, গত ২০ বছরে অনেক কিছুই ঘটেছে তাঁর জীবনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ১৯:৫৯
Share:

অক্ষয় কুমার ও টুইঙ্কল খন্না। ২০ বছরের দাম্পত্য।

বিয়ের আগে পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন অর্থাৎ প্রকাশ্যে ভালবাসা প্রদর্শন)তো অনেকেই করে থাকেন। তবে বিয়ের ২০ বছর পর স্ত্রী-র প্রতি পিডিএ! করে দেখালেন অক্ষয় কুমার।

Advertisement

রবিবার ছিল তাঁর ও টুইঙ্কল খন্নার ২১তম বিবাহ বার্ষিকী। সেই উপলক্ষে স্ত্রীকে শুভেচ্ছা জানাতে অক্ষয় হাজির হলেন সমাজ মাধ্যমে। লিখলেন, গত ২০ বছরে অনেক কিছুই ঘটেছে তাঁর জীবনে। তবে একটা বিষয়ে কোনও দিন দ্বিধাগ্রস্ত হননি তিনি। জীবনসঙ্গী হিসাবে টিনা অর্থাৎ টুইঙ্কল খন্নাকে পাওয়ার ব্যাপারে।

বিয়ের ২০ বছর পেরিয়ে তাই স্ত্রীকে প্রকাশ্যে ধন্যবাদ দিয়ে অক্ষয়ের স্তুতি, ‘এখনও আমার মনে ঢেউ তোলো তুমি, আবার কখনও সখনও বিরক্ত করে মাথা খারাপও করে দাও। তাও বলব, যদি আবার বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয়, তবে এগুলোই বেছে নেব আমি। অন্য কোনও রকমফের চাই না। কারণ আমি জানি, তুমি কাছে আছো মানেই হাসিও খুব একটা দূরে নেই’।

Advertisement

স্ত্রীকে লেখা এই শুভেচ্ছাবার্তায় নিজের আর টুইঙ্কল খন্নার একটি ছবি শেয়ার করেছেন অক্ষয়। ডাকনামে ডেকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী থেকে লেখিকা হওয়া টুইঙ্কলকে।

অক্ষয়ের এই পোস্ট সামনে আসতেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে, তাঁর সমাজ মাধ্যমের দেওয়াল।

আরও পড়ুন : ভুবন সোম-উমরাও জানের গানওলা উস্তাদ গুলাম মুস্তাফা খান প্রয়াত

আরও পড়ুন : বরুণ ধবনের বিয়েতে বলিউডের হাতে গোনা অতিথি জেনে নিন কারা আসছেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন