×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

বরুণ ধবনের বিয়েতে বলিউডের হাতে গোনা অতিথি জেনে নিন কারা আসছেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ জানুয়ারি ২০২১ ১৫:৫৬
বরুণ ধবন ও নতাশা দলাল।

বরুণ ধবন ও নতাশা দলাল।

ইন্ডাস্ট্রির বন্ধু বান্ধবদের বাদ দিয়েই বিয়েটা সারবেন ভেবেছিলেন বরুণ ধবন। আরব সাগরের উপকূল শহর আলিবাগে, গোধুলি লগ্নে একান্ত পরিসরেই এক হতে চেয়েছিলেন ছোট্টবেলার প্রেমিকা নতাশা দলালের সঙ্গে। কিন্তু, শেষমেশ তারকাদের দূরে রাখার প্রতিজ্ঞা ধরে রাখতে পারলেন না। বরুণ ধবনের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্র পাওয়া খবর বলছে, ৬ দিনের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য শুধুমাত্র বলিউডের বেশ কিছু কাছের বন্ধু ও প্রভাবশালী তারকাকেই বেছে নিয়েছেন ডেভিড ধবনের পুত্র। বরুণ নতাশার সঙ্গীত, মেহেন্দি, থেকে শুরু করে বিয়ের ধর্মীয় অনুষ্ঠান মাতিয়ে রাখবেন তাঁরাই। বরুণের ঘনিষ্ঠ সূত্রের সঙ্গে কথা বলে এ কথা জানিয়েছে মুম্বইয়ের এক সংবাদমাধ্যম।

কী জানা গিয়েছে?

বরুণ ধবনের বিয়ের এক্সক্লুসিভ অতিথি তালিকায় থাকছেন, সলমন খান, কর্ণ জোহর, আলিয়া ভট্ট ও রণবীর কপূর, ক্যাটরিনা কৈফ ও ফিল্ম জগতের সঙ্গে সরাসরি যুক্ত নন এমন কিছু বন্ধু। বরুণের ঘনিষ্ঠ সূত্রের উল্লেখ করে সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে যে, সপরিবার অমিতাভ বচ্চনও থাকছেন বিশেষ আমন্ত্রিতের তালিকায়।

Advertisement

ইন্ডাস্ট্রিতে ডেভিড ধবনের পরিচিতি আর বরুণের অতি জনপ্রিয়তার কারণেই নাকি মনস্থির করেও শেষ পর্যন্ত বাদ দেওয়া যায়নি এই তারকাদের। আর তাই আগামী ২২-২৬ জানুয়ারি বরুণ-নতাশার বিয়ের অনুষ্ঠানে আলিবাগমুখী হতে দেখা যাবে বলিউডের 'এ' তালিকাভুক্ত তারকাদের একটি বড় অংশকে।

বাকিরা কি বাদ?

তা কি হয়! তবে এ ব্যাপারে নিজের পূর্বসূরীদেরই অনুসরণ করার কথা ভেবেছেন বরুণ-নতাশা। দীপ-বীর, বিরুষ্কা, নিক্যাঙ্কা (নিক আর প্রিয়াঙ্কা), সোনম কপূর-আনন্দ আহুজার মতো, তাঁরাও মুম্বইয়ে একটি দ্বিতীয় গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করেছেন। ২৭ জানুয়ারি সেই পার্টি দিয়েই শেষ হবে বরুণ-নতাশার বিয়ের ৬ দিনের অনুষ্ঠান। সেখানেই হাজির থাকবেন বলিউডের বিশিষ্টরা।


A post shared by VarunDhawan (@varundvn)

কবে বিয়ে?

বরুণ ধবনের তরফে এখনও পর্যন্ত বিয়ের ব্যাপারে কোনও ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বরুণ-নতাশার বিয়ে আগামী ২৪ জানুয়ারি। তার আগে ২২-এ সঙ্গীত আর ২৩ জানুয়ারি মেহেন্দির আসর বসবে আলিবাগের এক পাঁচতারা রিসর্টে। উপকূল শহর আলিবাগে, সমূদ্রতীরে সূর্যাস্তের আলোয় বিয়ে করার পরিকল্পনা রয়েছে বরুণের। তবে বিয়ে হবে পুরোপুরি পঞ্জাবি প্রথা ও সব রকম ঐতিহ্য মেনেই।

বিয়ের পোশাক

নিজের বিয়ের পোশাক নিজেই ডিজাইন করেছেন পেশাদার ডিজাইনার নতাশা।বরুণের বিয়ের পোশাকের দায়িত্ব নিয়েছেন কুনাল রাওয়াল।

সব মিলিয়ে বরুণ নতাশার বিয়ে নিয়ে আপাতত উত্তেজনায় ফুটছে বলিউড। একটা বছরের বন্দি জীবনের পর বলিউডের হটেস্ট তারকার বিয়ে। তাই উৎসাহী অনুরাগীরাও। সূর্যাস্তের আভা মেখে আগামী ২৪ জানুয়ারি বরুণ ধবন ও তাঁর ছোটবেলার প্রেমিকার বিয়েকে রূপকথার পরিণতি হিসেবেই দেখছেন তাঁরা।

আরও পড়ুন : বড় পর্দা থেকে বেরিয়ে এ বার ‘মাচা’তে একসঙ্গে যশ-নুসরত

আরও পড়ুন :নায়িকাদের সঙ্গে ফ্লার্ট করায় রণবীর, অক্ষয়দের ১০ গোল দেবেন সাতের দশকের এই নায়ক

Advertisement