Alia Bhatt

জিমে ব্যায়াম করার বদলে নাচে মগ্ন নায়িকা! কার গানে মজে আলিয়া?

জিমে গিয়ে ব্যায়ামে নয়, নাচেই মন আলিয়ার। কোন ছবির গানের এমন প্রভাব অভিনেত্রীর উপর?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৩
Share:

জিমে গিয়ে ব্যায়ামে নয়, নাচেই মন আলিয়ার। ছবি: সংগৃহীত।

সম্প্রতি মা হয়েছেন আলিয়া ভট্ট। গত বছর নভেম্বর মাসে মেয়ে রাহা কপূরের জন্ম দেন তিনি। তার পর নিজের সময় মতো ফিরেছেন জিমে। কার্ডিয়ো থেকে যোগ আসন, আলিয়ার রুটিনে হরেক রকমের শরীরচর্চা। তবে এখন ব্যায়ামের থেকে নাচে বেশি মন দিয়েছেন বলিউড অভিনেত্রী। তার প্রমাণ মিলল সমাজমাধ্যমেই। জিমে গিয়ে কার্ডিয়ো করার বদলে সাইকেলে বসে নেচেই চলেছেন আলিয়া। আর তা হবে না-ই বা কেন! স্বামী রণবীর কপূরের নতুন ছবির গান তাঁর এতটাই ভাল লেগেছে যে, সব গান বাদ দিয়ে শুধু সেই গানই শুনছেন আলিয়া। তার সঙ্গেই নেচে চলেছেন সারাদিন। সমাজমাধ্যমে নিজেই সে কথা লিখলেন অভিনেত্রী।

Advertisement

‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত পরিচালক লভ রঞ্জনের পরে ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবিতে অভিনয় করেছেন রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর। সেই ছবিরই গান ‘তেরে পেয়ার মে’। গানের সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক প্রীতম। মুক্তি পাওয়ার পর থেকেই শ্রোতাদের মন কেড়েছে গানটি। ‘ইউটিউব’-এ ইতিমধ্যে এই গানের ভিউজ় প্রায় ৫ কোটি। স্ট্রিমিং প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই গান। বলা যায়, এই মুহূর্তে প্রায় ভাইরাল অরিজিৎ সিংহের গাওয়া ‘তেরে প্যায়ার মে’।

পরনে কালো পোশাক, খোলা চুল। কার্ডিয়ো করে বেশ কিছুটা ক্লান্ত। তাতেও নাচে এতটুকু ক্লান্তি নেই আলিয়ার। সমাজমাধ্যমে নিজের নাচের ভিডিয়ো পোস্ট করেন আলিয়া। আলিয়ার এই কীর্তিতে খুশি রণবীর-অনুরাগীরা। ‘‘রণবীরের সবচেয়ে বড় চিয়ারলিডার আলিয়া নিজে’’, লেখেন এক অনুরাগী। রণবীর সমাজমাধ্যমে নেই, তাই তাঁর হয়ে ছবির প্রচার করার জন্য আলিয়াকে ধন্যবাদও জানান অনেকে। এমনকি, আলিয়ার নাচ দেখে খুশি হয়েছেন ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে রণবীরের সহঅভিনেত্রী শ্রদ্ধাও। ‘‘রণবীর, নিজের আইডি থেকে ছবির প্রচার করো,’’ মজা করে লেখেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন