Alia Bhatt

অন্য রণবীরের সঙ্গেই জন্মদিনের পার্টিতে হুল্লোড় আলিয়ার!

প্রিয় ‘স্টুডেন্ট’-এর জন্মদিনে ‘স্যর’ কর্ণ জোহর বিশেষ উপহার দেবেন না হতেই পারে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৩:১১
Share:

আলিয়া ভট্ট।

খুব মনখারাপ হয়ে গিয়েছিল আলিয়া ভট্টের। রণবীর কপূর কোভিড পজিটিভ। প্রেমিক পাশে না থাকলে জন্মদিন জমে? ১৪ মার্চের রাত বলছে, জমে গিয়েছিল পার্টি! কারণ?

প্রিয় ‘স্টুডেন্ট’-এর জন্মদিনে ‘স্যর’ কর্ণ জোহর বিশেষ উপহার দেবেন না হতেই পারে না। রবিবার রাতে তাঁর বান্দ্রার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন কর্ণ। আলিয়ার জন্য কর্ণের দেওয়া রাতপার্টি মানেই তারকা ঝলমলে।
রণবীর ছিলেন না তো কি! ২৮-এ পা দেওয়া আলিয়ার পাশে ছিলেন রণবীর সিংহ। তাঁর সঙ্গেই দিব্যি পার্টি করলেন আলিয়া। সেখানেই আলিয়ার সঙ্গে দেখা গিয়েছে রণবীরকে। তিনি এসেছিলেন সস্ত্রীক, দীপিকা পাড়ুকোনকে সঙ্গে নিয়ে। আলিয়ার সঙ্গে ছিলেন তাঁর দিদি শাহিন।

Advertisement

আমন্ত্রিতদের তালিকায় তাই দেখা গিয়েছে অর্জুন সিংহ-মালাইকা অরোরাকে। এসেছিলেন আদিত্য রায় কপূর, শশাঙ্ক খৈতান, অয়ন মুখোপাধ্যায় এবং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।
জন্মদিনের আগেই প্রকাশ্যে এসেছে আলিয়ার বন্ধুর বিয়ের ছবি। মনখারাপ সরিয়ে জয়পুরে পৌঁছে গিয়েছিলেন প্রথম সারির নায়িকা। সেখানেও তিনি ছিলেন পুরনো মেজাজে। পঞ্জাবি র্যাপার বাদশার ‘গেন্দা ফুল’-এর সঙ্গে জমিয়ে নাচেন তিনি। তাঁকে নাচতে দেখা গিয়েছে ‘জলেবি বেবি’ গানের তালেও। গোলাপি লেহেঙ্গায় সেজে ওঠা আলিয়ার ছবি যথারীতি নেট মাধ্যমে ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন