Allu Arjun

জাতীয় পুরস্কার জিততেই হায়দরাবাদে ‘পার্টি’ অল্লু অর্জুনের, থিমে ছিল চমক

প্রথম তেলুগু অভিনেতা হিসাবে জাতীয় পুরস্কার প্রাপ্তি অল্লু অর্জুনের। স্বামীর সাফল্যে বাড়িতেই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করেন অভিনেতার স্ত্রী স্নেহা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৪:১৭
Share:

অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

৬৯তম জাতীয় পুরস্কারের মঞ্চে শ্রেষ্ঠ অভিনেতার স্বীকৃতি পেলেন অল্লু অর্জুন। এটা শুধু মাত্র অভিনেতার প্রথম জাতীয় পুরস্কারই নয়, প্রথম তেলুগু অভিনেতা হিসাবেও এই সম্মান পেলেন অল্লু। নাম ঘোষণা হতেই ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির পরিচালক সুকুমার ও ছেলেকে জড়িয়ে ধরেন অভিনেতা। তত ক্ষণে চোখে জল অল্লুর। বৃহস্পতিবার রাত থেকেই অভিনেতার বাড়ির সামনে অনুরাগীদের উদ্‌যাপনের ছবি চোখে পড়ছে। বাইরে বেরিয়ে অভিবাদন জানিয়েছেন অল্লুও। তবে এখানেই শেষ নয়। স্বামীর সাফল্যে বাড়িতেই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করেন অভিনেতার স্ত্রী স্নেহা রেড্ডি।

Advertisement

কালো প্যান্ট ও টিশার্টে অল্লু, রাতের পার্টি হলেও চোখে রোদচশমা অভিনেতার। গোলাপি বডিকন পোশাকে অভিনেতার স্ত্রী। গোটা অনুষ্ঠানের থিম ছিল ‘পুষ্পা’। কুড়ুল থেকে শুরু করে চন্দনকাঠ বোঝাই ট্রাক— ‘পুষ্পা’ ছবির বিভিন্ন উপাদান দিয়ে সাজানো হয়েছে গোটা অনুষ্ঠান। হাজির ছিলেন ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির কলাকুশলীরা। যদিও দেখা মেলেনি পুষ্পার শ্রীবল্লীর, অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মন্দনার। তবে, সহ-অভিনেতার সাফল্যে শুভেচ্ছাবার্তা পাঠাতে ভোলেননি অভিনেত্রী। তা সত্ত্বেও অভিনেতার বাড়ির অনুষ্ঠানে রশ্মিকার অনুপস্থিতির কারণ অজানা।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু অর্জুন। এই মুহূর্তে অভিনেতা ব্যস্ত ‘পুষ্পা ২’ ছবির শুটিং নিয়ে। গত বছরের শেষ দিক থেকে শুরু হয়ে গিয়েছিল সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির টিম। যদিও ছবি মুক্তি পেতে পেতে প্রায় ২০২৪ সাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন