প্রতিবাদে নগ্ন, যন্ত্রণায় কেঁদেও ফেললেন অ্যাম্বার

হিপ-হপ মডেলিং হোক বা ফ্যাশন ডিজাইনিং— সবেতেই দক্ষ মার্কিন অভিনেত্রী অ্যাম্বার রোজ। নারীর ক্ষমতায়নের জন্য এ বার নগ্ন হলেন তিনি। রবিবার লস এঞ্জেলসে আয়োজিত একটি স্লাটওয়াকে হাজির ছিলেন নায়িকা। তবে স্টেজে উঠেই অঝোরে কেঁদে ফেললেন অ্যাম্বার। কেন জানেন কি?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৫ ১৪:১০
Share:

মার্কিন অভিনেত্রী অ্যাম্বার রোজ। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

হিপ-হপ মডেলিং হোক বা ফ্যাশন ডিজাইনিং— সবেতেই দক্ষ মার্কিন অভিনেত্রী অ্যাম্বার রোজ। নারীর ক্ষমতায়নের জন্য এ বার নগ্ন হলেন তিনি। রবিবার লস এঞ্জেলসে আয়োজিত একটি স্লাটওয়াকে হাজির ছিলেন নায়িকা। তবে স্টেজে উঠেই অঝোরে কেঁদে ফেললেন অ্যাম্বার। কেন জানেন কি? তাঁর কথায়, ‘‘স্টেজে উঠে কাঁদছি, কারণ যে কঠিন মেয়েটিকে আপনারা আমার মধ্যে খুঁজছেন, আমিও তাকেই খুঁজছি।’’

Advertisement

ব্যক্তিগত জীবনে অ্যাম্বারকেও এক সময় স্লাট শেমিং করা হয়েছিল। এ দিন ওই ঘটনার জন্য তিনি সরাসরি আঙুল তুলেছেন তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড কেনি ওয়েস্টের দিকে। একই ভাবে স্লাট শেমিংয়ের জন্য আরও এক প্রাক্তন বয়ফ্রেন্ড উইজ খলিফাকেও কটাক্ষ করেছেন তিনি।

এ দিন তাঁর জামায় লেখা ছিল, ‘জাস্ট বিকস আই অ্যাম আ সেক্সুয়াল বিয়িং ডাজ নট মিন আই ওয়ান্ট টু হ্যাভ সেক্স উইথ ইউ’। তিনি আরও জানান, যে সব মেয়েদের এ নিয়ে কথা শুনতে হয়েছে প্রয়োজনে তাঁদের সকলের জন্যই স্লাটওয়াক করবেন তিনি।

Advertisement

লস এঞ্জেলসে আয়োজিত একটি স্লাটওয়াকে হাজির ছিলেন নায়িকা। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন