Ameesha Patel

Ameesha Patel: সেটে রাজত্ব চালাই, আমার প্রচুর বায়নাক্কা, অকপট অমিশা

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘গদর’ অমিশার কেরিয়ারের দ্বিতীয় হিন্দি ছবি। দু’দশক পর সেই ছবির সিক্যুয়েলে পুরনো সহকর্মীদের পেয়ে আপ্লুত ‘সাকিনা’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১৩:৩২
Share:

বেশ কিছু দিন বড় পর্দা থেকে দূরে ছিলেন অমিশা।

‘গদর ২’-এর শ্যুট নিয়ে ব্যস্ত অমিশা পটেল। ছবির সেটই এখন তাঁর বাড়িঘর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন নায়িকা।

Advertisement

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘গদর’ অমিশার কেরিয়ারের দ্বিতীয় হিন্দি ছবি। প্রায় দু’দশক পর সেই ছবির সিক্যুয়েলে পুরনো সহকর্মীদের পেয়ে আপ্লুত ‘সাকিনা’। এক সাক্ষাৎকারে খানিক মজার সুরেই তিনি বলেন, “সেটে আমার রাজত্ব চালাতে ভাল লাগে। আমার যেমন ইচ্ছে বায়নাক্কা ধরতে পারি। শ্যুটের খুব কঠিন সময়েও আমি হাসিঠাট্টা করতে পারি। যে মানুষগুলোর সঙ্গে ভাল বন্ধুত্ব থাকে, তাদের সঙ্গে কাজ করার এটাই মজা।”

বড় পর্দা থেকে বহু দিন দূরে ছিলেন অমিশা। ২০১৮ সালে বলিউডের ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু বক্স অফিসে সেই ছবি ব্যবসা করতে পারেনি। ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, জনপ্রিয় ‘গদর’-এর সিক্যুয়েল দিয়ে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করছেন অমিশা। ছবির পরিচালক অনিল শর্মা এবং সহ-অভিনেতা সানি দেওলের থেকেও সহযোগিতা পাচ্ছেন অভিনেত্রী। তাঁর কথায়, “আমার যদি ছবির কোনও কিছু নিয়ে সন্দেহ, প্রশ্ন বা মতামত থাকে, তা আমি অনিলজিকে বলি। উনি মন দিয়ে শোনেন। কোনও দৃশ্যে কী ভাবে অভিনয় করা উচিত, অনেক সময় সানির থেকে সে বিষয়ে পরামর্শ নিই।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন