Sunerah Binte Kamal

গোপন ভিডিয়ো ফাঁসের পর বিতর্ক জারি, ক্ষমা চাইলেন নায়িকা সুনেরাহ

অনেক দিন হয়ে গেল বিতর্ক চলছে। এ বার সকলের কাছে ক্ষমা চাইলেন সুনেরাহ বিনতে কামাল।কী কারণে এমন করলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৬:৪০
Share:

বাংলাদেশি অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ছবি: সংগৃহীত।

গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকে ও পার বাংলায় চর্চায় উঠে এসেছে সুনেরাহ বিনতে কামালের নাম। সঙ্গে জড়িয়েছে আরও দুই নায়িকার নাম। পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পরে তাঁদের গোপন ভিডিয়ো। যা নিয়ে তৈরি হয় বিস্তর তর্ক-বিতর্ক। মামলা করার হুমকি পর্যন্ত দিয়েছিলেন সুনেরাহ। এ বার সকলের সামনে ক্ষমা চাইলেন নায়িকা। এই ঘটনায় খুবই দুঃখ পেয়েছেন অভিনেত্রী। তাঁর অভিনীত দ্বিতীয় ছবি মুক্তি পাওয়ার মুখে। তার আগে এমন ঘটনা ঘটবে তা আশা করেননি তিনি।

Advertisement

সুনেরাহর প্রথম ছবি ‘ন’ডরাই’। তাঁর দ্বিতীয় ছবি ‘অন্তর্জাল’ মু্ক্তি পাবে শীঘ্রই। যে ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিন্‌হা সাহা মিম-সহ আরও অনেকে। ছবির প্রচারের জন্য সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সুনেরাহ। সকলের সঙ্গে কথা বলার সময়েই হাতজোড় করে ক্ষমা চান অভিনেত্রী। তিনি বলেন, “আমায় নিয়ে যে বিষয়ে চর্চা হচ্ছে সেটা পাওয়ার আমি যোগ্য নই। সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করুন আমার ব্যক্তিগত জীবন নিয়ে নয়। আগে আমি যেমন ছিলাম এখন আর তেমন সুনেরাহ নই। আর সেই ফাঁস হওয়া ভিডিয়োয় যে ভাষায় আমায় কথা বলতে শোনা গিয়েছে তার জন্য ক্ষমাপ্রার্থী। যে ভাষা ব্যবহার করেছি তার জন্য দুঃখিত।”

এই ঘটনায় পরীমণি সুনেরাহকেই দোষ দিয়েছেন। এ প্রসঙ্গে অবশ্য নায়িকা জানান, পরী বোকার মতো তাঁকে দোষ দিচ্ছেন। রাজের সঙ্গে সুনেরাহর বন্ধুত্বকে ঘিরে শুরু হয়েছে অনেক ধরনের জল্পনাও। দশ বছর আগে রাজের সঙ্গে তাঁর যেমন সম্পর্ক ছিল। বর্তমানে তাঁদের আর তেমন বন্ধুত্ব নেই, দাবি সুনেরাহের। তিনি বলেন, “আমায় যে দোষারোপ করা হচ্ছে, আমি চাই রাজের লোকেশন আর আমার লোকেশন দেখা হোক ইন্টারনেটের মাধ্যমে, তা হলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।” তবে নায়িকা আর কোনও মামলা করবেন না বলে জানিয়েছেন।

Advertisement

অন্য দিকে রাজ এবং পরীমণির সম্পর্ক প্রায় বিচ্ছেদের দিকে। রাজের বিরুদ্ধেও একগুচ্ছ অভিযোগ জানিয়েছেন নায়িকা। শরিফুল অবশ্য জানিয়েছেন সবটাই হবে পরীর ইচ্ছেতেই। এ বার তাঁদের সম্পর্ক কোন দিকে মোড় নেবে তা নিয়ে চলছে অনেক রকমের জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন