Amitabh Bachchan

Kapil-Amitabh: অমিতাভের সঙ্গে শ্যুট! ‘বিগ বি’-কে চার ঘণ্টা অপেক্ষা করালেন কপিল

‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে এ বার অমিতাভের অতিথি কপিল। সঙ্গে সোনু সুদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১৪:৩৩
Share:

অমিতাভকে অপেক্ষা করালেন কপিল।

‘লেট লতিফ’ হিসেবে তিনি বিখ্যাত। অপেক্ষা করাতে তাঁর নাকি জুড়ি মেলা ভার। স্বয়ং অমিতাভ বচ্চনকে বসিয়ে রাখতেও দু’বার ভাবেন না! তিনি কপিল শর্মা। যাঁর কথায় বলিউডের সিংহভাগ তারকা হেসে লুটোপুটি যান।

‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে এ বার অমিতাভের অতিথি কপিল। সঙ্গে সোনু সুদ। অনুষ্ঠানে এসে প্রথমেই ‘রিমঝিম গিরে সাওন’-এর সুর তুললেন কৌতুকাভিনেতা। গান শেষ হতেই খানিক রসিকতার সুরে কপিলের দেরি করে আসার কথা মনে করিয়ে দিলেন অমিতাভ। বললেন, “আজ আপনি একদম ঠিক সময়ে এসেছেন। আপনাকে ডাকা হয়েছিল ১২টা নাগাদ। আর আপনি একদম সাড়ে চারটের সময় এসে হাজির হয়েছেন।” অমিতাভের এই কথা শুনে হাসি চেপে রাখতে পারেননি কপিল।

Advertisement

কপিলের এই দেরি করে আসার অভ্যাস নতুন নয়। শোনা যায়, বেশ কিছু বছর আগে অজয় দেবগণ, শাহরুখ খানের মতো তারকাদেরও এক শ্যুটে অপেক্ষা করিয়েছিলেন তিনি। শেষমেশ নাকি সেই শ্যুটই বাতিল হয়ে যায়।

দেরি করে এসেছিলেন বটে। কিন্তু সোনুকে সঙ্গী করেই অনুষ্ঠান মাতিয়ে রাখলেন কপিল। তাঁর কাণ্ডকারখানা দেখে হাসি চেপে রাখতে পারলেন না স্বয়ং অমিতাভও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন