Entertainment News

১০৩ বছরের এই বৃদ্ধার সঙ্গে কেন দেখা করলেন অমিতাভ?

বয়সের হিসেবে সেঞ্চুরি করেছেন। তবুও মনের কোণে সু্প্ত বাসনা বহন করছিলেন ১০৩ বছরের ক্রিস্টিন। ইচ্ছে ছিল, এক বার অমিতাভ বচ্চনের সামনে গিয়ে দাঁড়াবেন। সিনেমার পর্দায় যাঁকে দেখেছেন বহু বার। বয়সে অনেকটাই ছোট অমিতাভ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ মে ২০১৭ ১৪:২৪
Share:

অমিতাভ ও ক্রিস্টিন। ছবি: টুইটারের সৌজন্যে।

বয়সের হিসেবে সেঞ্চুরি করেছেন। তবুও মনের কোণে সু্প্ত বাসনা বহন করছিলেন ১০৩ বছরের ক্রিস্টিন। ইচ্ছে ছিল, এক বার অমিতাভ বচ্চনের সামনে গিয়ে দাঁড়াবেন। সিনেমার পর্দায় যাঁকে দেখেছেন বহু বার। বয়সে অনেকটাই ছোট অমিতাভ। কিন্ত তাঁর অভিনয় পারদর্শীতায় মুগ্ধ ছিলেন ক্রিস্টিন। কোনও ভাবে বিগ বি-র কাছে পৌঁছনোই ছিল তাঁর স্বপ্ন।

Advertisement

আরও পড়ুন, ‘কান’-এর রেড কার্পেটে রূপকথা তৈরি করলেন ঐশ্বর্যা

ক্রিস্টিনের সেই স্বপ্ন পূরণ হল। মুখোমুখি হলেন অমিতাভ বচ্চনের। আর গোটা বিষয়টি উদ্যোগ নিয়ে করেছেন অমিতাভ স্বয়ং।

Advertisement

সূত্রের খবর ক্রিস্টিনের কথা জানতে পেরে অমিতাভ নিজেই তাঁর সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেন। সেই মতো ব্যবস্থাও করা হয়। গত বুধবার ক্রিস্টিনের সঙ্গে দেখা করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। অমিতাভ লিখেছেন ‘‘১০৩ বছরের ক্রিস্টিন আমার অনুরাগী। অনেক দিন ধরে আমার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। আজ দেখা করলাম। কী ভাল…। আমাকে আশীর্বাদও করেছেন…।’’ ! !!

সূত্রের খবর ক্রিস্টিনের কথা জানতে পেরে অমিতাভ নিজেই তাঁর সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেন। সেই মতো ব্যবস্থাও করা হয়। গত বুধবার ক্রিস্টিনের সঙ্গে দেখা করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। অমিতাভ লিখেছেন ‘‘১০৩ বছরের ক্রিস্টিন আমার অনুরাগী। অনেক দিন ধরে আমার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। আজ দেখা করলাম। কী ভাল…। আমাকে আশীর্বাদও করেছেন…।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন