জোলির অন্য শারীরিক সম্পর্কের ফলে ব্র্যাঞ্জোলিনার ডিভোর্স?

‘লিভ-ইন’-এর সময় থেকেই তাঁদের সম্পর্ক পেজ থ্রি-র শিরোনামে। ছ’সন্তানের বাবা-মা হওয়ার পর গত বছর অগস্টে বিয়ে করেছেন বলিউডের হট কাপল ব্র্যাড পিট এবং অ্যাঞ্জোলিনা জোলি। এ বার সেই সম্পর্কই বোধ হয় গড়াচ্ছে ডিভোর্সের দিকে। কেন জানেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৫ ১৩:৩৬
Share:

‘লিভ-ইন’-এর সময় থেকেই তাঁদের সম্পর্ক পেজ থ্রি-র শিরোনামে। ছ’সন্তানের বাবা-মা হওয়ার পর গত বছর অগস্টে বিয়ে করেছেন বলিউডের হট কাপল ব্র্যাড পিট এবং অ্যাঞ্জোলিনা জোলি। এ বার সেই সম্পর্কই বোধ হয় গড়াচ্ছে ডিভোর্সের দিকে। কেন জানেন? কারণ জোলি নাকি ধোঁকা দিয়েছেন ব্র্যাডকে!

Advertisement

সম্প্রতি ‘বাই দ্য সি’তে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দু’জনে। সে ছবির প্রচারেই ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল। আর এ বার হয়তো তা সত্যি হওয়ার পথেই এগোচ্ছে। কারণ ‘কাম্বোডিয়া’ ছবির এক ক্রু সদস্যের সঙ্গে নাকি শারীরিক সম্পর্কে জড়িয়েছেন জোলি! তাঁদের দু’জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন ব্র্যা়ড। তার পর থেকেই শুরু হয় সমস্যা।

ব্র্যা়ডের কাছে জোলির এই ব্যবহার ‘ইমোশনাল চিটিং’। অবস্থা নাকি এমন পর্যায়ে গেছে যে, এক বাড়িতে থাকলেও দু’জনের মুখ দেখাদেখি বন্ধ। যদিও কর্তা-গিন্নি কেউই এ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। তবে এই সম্পর্কের জটিলতা যে কোথায় গিয়ে থামবে সে দিকে তাকিয়ে সিনে দুনিয়া।

Advertisement

আরও পড়ুন, সিরিয়া থেকে অনাথ শিশু দত্তক নেবেন ‘ব্র্যাঞ্জোলিনা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন