Anup Jalota

সত্য সাইবাবার বায়োপিকে মুখ্য চরিত্রে অনুপ জালোটা

এই ছবিতে অনুপ জালোটা ছাড়াও দেখা যাবে জ্যাকি শ্রফ, সাধিকা রনধাওয়া, অরুণ বক্সীর মতো শিল্পীদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ১৭:২৫
Share:

সত্য সাইবাবার ভূমিকায় অনুপ জালোটা।

ভারতীয় গুরু সত্য সাইবাবার বায়োগ্রাফিতে তাঁর ভূমিকায় অভিনয় করতে চলেছেন অনুপ জালোটা। ছবিটির পরিচালক ভিকি রানাওয়াত। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বাপ্পি লাহিড়ী।

Advertisement

বর্ষীয়ান গায়ক-অভিনেতা মনে করছেন, এ ধরনের চরিত্রে অভিনয় করাটা তাঁর কাছে একটা চ্যালেঞ্জ। অনুপ জানিয়েছেন, ‘‘সত্য সাইবাবার ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত। কারণ সারা জীবন আমি তাঁর মতাদর্শে বিশ্বাস করেছি। আমি ওঁকে খুব কাছ থেকে লক্ষ্য করেছি এবং ওঁকে নিয়ে অনেক পড়াশোনাও করেছি। এই ধরনের চরিত্র করতে গেলে তা নয়ে অনেক গবেষণা করতে হয়। আমার কাছে তাঁর চরিত্রে অভিনয় করাটা খুবই চ্যালেঞ্জিং।’’

এই ছবিতে অনুপ জালোটা ছাড়াও দেখা যাবে জ্যাকি শ্রফ, সাধিকা রনধাওয়া, অরুণ বক্সীর মতো শিল্পীদের। প্রযোজনায় বালকৃষ্ণ শ্রীবাস্তব।

Advertisement

আরও পড়ুন: একে অন্যের প্রেমে বুঁদ, প্রকাশ্যে গৌরব-দেবলীনার ‘সঙ্গীত’-এর ছবি

ভক্তিমূলক গানের জন্যই মূলত জনপ্রিয়তা পেয়েছিলেন অনুপ। এ ছাড়াও ২০১৮ সালে বিগ বসের দ্বাদশতম সিজনে দেখা যায় তাঁকে। এর পর চলতি বছরে অ্যামাজন প্রাইমের ‘পাতাললোক’ ওয়েব সিরিজে বালকৃষ্ণ বাজপায়ী নামক রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেন তিনি। ফের তাঁকে নতুন অবতারে দেখতে আগ্রহী বলিউড তথা দর্শকমহল।

আরও পড়ুন: আমার ব্যক্তিত্ব তুমি সামাল দিতে পারবে না, কাকে বললেন নুসরত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন