×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ এপ্রিল ২০২১ ই-পেপার

একে অন্যের প্রেমে বুঁদ, প্রকাশ্যে গৌরব-দেবলীনার ‘সঙ্গীত’-এর ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ ডিসেম্বর ২০২০ ১৬:১৩
গৌরব-দেবলীনা

গৌরব-দেবলীনা

নতুন জীবনে পা রেখেছেন তাঁরা। গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। গত বুধবার সাত পাক ঘুরেছে টলিউডের এই মিষ্টি জুটি। বিয়ের প্রায় এক সপ্তাহ কাটতে চললেও উৎসবের রেশ কিন্তু এখনও জারি।

সোমবার ‘সঙ্গীত’ ছিল নবদম্পতির। অর্থাৎ এটিকে বিয়ে পরবর্তী ‘আফটার পার্টি’ বললেও খুব একটা ক্ষতি হবে না। নতুন কনে দেবলীনা তারই একটি ঝলক শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম পেজে। হলুদ লেহেঙ্গায় দেবলীনার দিক থেকে চোখ ফেরানো দায়। হাতে পরেছেন লাল চূড়া। কপালে টিকলি আর নাকে উঠেছে নথ। স্ত্রীকে পাল্লা দিয়ে তাক লাগিয়েছেন গৌরবও। হালকা গোলাপি রঙের বন্ধ গলা এবং শেরওয়ানিতে নতুন বর যেন স্বপ্নে দেখা ‘রাজপুত্তুর’। দু’জনের পোশাকের ভাবনায় ছিলেন ডিজাইনার অভিষেক রায়।

নবদম্পতির মুখে নতুন অধ্যায় আরম্ভের উচ্ছ্বাস স্পষ্ট। মজা করে দেবলীনা ক্যাপশনে লিখেছেন, ‘ঢিনচ্যাক নাইট। আমরা এটাকে ‘সঙ্গীত’ নাইটও বলতে পারি।’

Advertisement

গৌরবও অন্য দিকে পিডিএ গোলস দিয়ে চলেছেন অনুরাগীদের। স্ত্রীর সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে না বলেও বলে দিলেন ‘ভালবাসি ভালবাসি’। সেখানে দেখা যাচ্ছে, একে অন্যের দিকে এক দৃষ্টিতে চেয়ে আছেন তাঁরা। পৃথিবীটাই যেন তাঁদের জন্য থমকে গিয়েছিল সেই মুহূর্তে।


A post shared by Gourab Chatterjee (@baruog)

করোনা অতিমারির কারণে অল্প সংখ্যক অতিথি নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরেছেন তাঁরা। দেবলীনার ইচ্ছা ছিল, খুব ধূমধাম করে বিয়ে হবে তাঁর। সব উপহার তার পর ট্রাকে করে শ্বশুরবাড়ি নিয়ে যাবেন তিনি। সেই ইচ্ছাপূরণে অতিমারি বাদ সাধলেও, আনন্দে যে একটুও ঘাটতি পড়েনি তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: আমার ব্যক্তিত্ব তুমি সামাল দিতে পারবে না, কাকে বললেন নুসরত?

আরও পড়ুন: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ! গ্রেফতার প্রয়াত তামিল অভিনেত্রী চিত্রার প্রেমিক​

Advertisement