Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ! গ্রেফতার প্রয়াত তামিল অভিনেত্রী চিত্রার প্রেমিক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ ডিসেম্বর ২০২০ ১৫:৪৩
চিত্রা ও হেমন্ত রাও।

চিত্রা ও হেমন্ত রাও।

প্রয়াত তামিল অভিনেত্রী চিত্রার হবু স্বামীকে গ্রেফতার করল পুলিশ। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তাঁকে আটক করল চেন্নাই পুলিশ। চিত্রার মায়ের দাবি, তাঁর মেয়েকে পিটিয়ে খুন করেছে হেমন্ত। যদিও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, চিত্রার মৃত্যুর কারণ আত্মহত্যা।

ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে কিছু দিন আগেই বাগদান সম্পন্ন হয়েছিল জনপ্রিয় তামিল অভিনেত্রী ও ভিডিও জকি চিত্রার। হেমন্তের উপস্থিতিতেই গত ৯ ডিসেম্বর চেন্নাইয়ের নাজরেথপেট্টাই এলাকার একটি হোটেলে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় চিত্রার দেহ। এটি হত্যা না আত্মহত্যা? তখন থেকেই এই প্রশ্ন ছিল পরিবারের মনে।

তদন্তকারীদের সূত্রে খবর, পর্দায় চিত্রার ঘনিষ্ঠ দৃশ্য করা নিয়ে ঘোরতর আপত্তি ছিল প্রেমিকের। সেই নিয়ে অনেক দিন ধরেই তাঁদের মধ্যে বাগবিতণ্ডা চলছিল। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার সুদর্শন সংবাদ সংস্থাকে বলেন, ‘‘যে দিন চিত্রার মৃত্যু হয়, সে দিন হেমন্ত তাঁকে ধাক্কাধাক্কি করেছিলেন।’’ পুলিশ সূত্রে খবর, গ্রেফতার করার আগে কয়েক দিন ধরে তাঁকে জেরা করা হচ্ছিল। হেমন্ত ছাড়া চিত্রার বন্ধু ও সহকর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: এই ইন্ডাস্ট্রি আমাকে সুনাম দিয়েছে, আবার পরিচিতি পেয়েও অনেকটা নীচে নেমে গিয়েছিলাম: সৌগত

‘সত্তম শোলভাথু এন্না’-য় অভিনয় করার মধ্যে দিয়ে ২৮ বছরের এই অভিনেত্রী টেলিভিশনে প্রথম পা রাখেন। কিছু শোয়ে সঞ্চালনার কাজ করেছিলেন চিত্রা। সম্প্রতি চলতি ধারাবাহিক ‘পান্ডিয়ান স্টোর্স’-এ অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: ‘এত দিনেও হৃতিক আমায় ভুলতে পারল না’, হৃতিক-কঙ্গনার আইনি লড়াই শুরু

আরও পড়ুন

Advertisement