Nitesh Pandey Death

একের পর এক মৃত্যুর খবর বিনোদন জগতে, এ বার প্রয়াত ‘অনুপমা’ খ্যাত অভিনেতা নীতেশ পাণ্ডে

মঙ্গলবার সকালে একসঙ্গে জোড়া মৃত্যুর খবর। দুর্ঘটনার কবলে পড়ে বৈভবীর মৃত্যু হয়, তার পর ফের মৃত্যু সংবাদ প্রয়াত ‘অনুপমা’ খ্যাত অভিনেতা নীতেশ পাণ্ডে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১০:২৬
Share:

মাত্র ৫১ বছর বয়সে প্রয়াত অভিনেতা নীতেশ পাণ্ডে। —ফাইল চিত্র।

একের পর এক মৃত্যুসংবাদ বিনোদন জগতে। বুধবার সকালেই খবর পাওয়া যায়, গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। এ বার ফের মৃত্যুর খবর। আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে। বহু সিরিয়াল এবং ছবিতে কাজ করেছেন নীতেশ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১।

Advertisement

অভিনেতার মৃত্যুর খবর জানান তাঁর শ্যালক। নাসিকের লাগাতপুরী অঞ্চলে শুটিং করছিলেন অভিনেতা। সেই সময়ই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল রূপালি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ‘অনুপমা’ সিরিয়ালে। এ ছাড়াও অসংখ্য সিরিয়ালে কাজ করেছেন। মূলত কৌতুকাভিনেতার চরিত্রেই অভিনয় করতেন তিনি। এ ছাড়াও শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’, সলমন খানের সঙ্গে ‘দবাং’ ও পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘খোসলা কা ঘোশলা’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। প্রায় ২৫ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। অভিনেতার আচমকা মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী অর্পিতা পাণ্ডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন