Entertainment News

কোহালি নয়, শর্মাই থাকছেন অনুষ্কা?

অনুষ্কাকে ‘দ্য সব্যসাচী ব্রাইড’ বলে উল্লেখ করে লেখা হয়েছে, ‘অনুষ্কা শর্মা কোহালি’। আর এখানেই সব্যসাচী সব জল্পনার অবসান করে ফেলেছেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৭ ১৬:৪১
Share:

মিস্টার অ্যান্ড মিসেস কোহালি। ছবি: টুইটারের সৌজন্যে।

সবে বিয়ে হয়েছে অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির। দুই সেলিব্রিটির বিয়ে নিয়ে উন্মাদনা চলছে দেশজুড়ে। চার বছর ধরে বিরাট-অনুষ্কার সম্পর্ক দেখেছে দেশ। এ বার তাঁদের সিনেমার মতো ডেস্টিনেশন ওয়েডিং-ও মন জয় করেছে দর্শকদের।

Advertisement

বিয়ের পর এ বার এ বার দেশে ফেরার পালা, রিসেপশনের পালা। বিরাট কোহালি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। অনুষ্কা বলিউডের প্রথম সারির নায়িকা।

এরই মধ্যে অনেকের প্রশ্ন, বিয়ের পর অনুষ্কা কি তাহলে বিরাটের পদবীই ব্যবহার করবেন। বলিউড অভিনেত্রীর পাশাপাশি, তিনি তো এখন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিও। সাধারণত এ দেশে বিয়ের পর মেয়েরা যা করে থাকেন, তেমনই কি করবেন অনুষ্কা?

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

উত্তর, না। আসলে এই তথ্য মিলেছে সব্যসাচী মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পেজে। কী ভাবে জানেন?

বিরুষ্কার বিয়ে ও আগামী রিসেপশনের ড্রেস ডিজাইন করেছেন সব্যসাচী। তিনি তাঁর ইনস্টাগ্রাম পেজে বিরাট-অনুষ্কার বিয়ের নানা ছবিও শেয়ার করেছেন। সেখানেই অনুষ্কাকে ‘দ্য সব্যসাচী ব্রাইড’ বলে উল্লেখ করে লেখা হয়েছে, ‘অনুষ্কা শর্মা কোহালি’। আর এখানেই সব্যসাচী সব জল্পনার অবসান করে ফেলেছেন বলে মনে করা হচ্ছে।

@anushkasharma @virat.kohli @bridesofsabyasachi @groomsofsabyasachi #Sabyasachi #TheWorldOfSabyasachi #SabyasachiJewelry #AnushkaSharma #ViratKohli

আরও পড়ুন, বিরুষ্কার আগে ইতালিতে বিয়ে সেরেছিলেন এই তারকারা

আরও পড়ুন, ‘বিরুষ্কা’র বিয়ের কলকাতা কানেকশন!

যদিও অফিশিয়ালি অনুষ্কা এখনও এ নিয়ে কিছু জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন