Anushka Sharma

অনুষ্কাকে গোপন পরামর্শ আদিত্যর, বলা নিষেধ মা-বাবাকেও! নেপথ্য কাহিনি প্রকাশ্যে

প্রায় ১৫ বছর পর আদিত্য চোপড়ার দেওয়া গোপন পরামর্শ ফাঁস করলেন অনুষ্কা শর্মা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫৫
Share:

আদিত্য চোপড়ার এই গোপন পরামর্শের কথা ফাঁস করলেন অনুষ্কা। ছবি: সংগৃহীত।

সালটা ২০০৮। ‘রব নে বনা দি জোড়ি’র মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করলেন অনুষ্কা শর্মার। ১৫ বছর পেরিয়ে এখন বলিউডে পয়লা নম্বর অভিনেত্রীদের মধ্যে অন্যতম অনুষ্কা। তবে এত বছর পর আদিত্য চোপড়াকে নিয়ে ‘গোপন কথা’ ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement

সাম্প্রতিক ডকু-সিরিজ ‘দ্য রোম্যান্টিক্স’-এ অনুষ্কা নিজের পুরনো দিনের কথা রোমন্থন করতে গিয়ে, তুলে আনেন আদিত্য চোপড়ার এই গোপন পরামর্শের কথা। অনুষ্কা বলেন, ‘‘আদিত্য চাননি কেউ কিছু জানুক। আদির কড়া নির্দেশ ছিল, এই সিনেমা নিয়ে যাতে কারও সঙ্গে কোনও কথা না বলি। আদি বলেছিল আমার প্রথম ছবির কথা যাতে বাবা-মা পর্যন্ত জানতে না পারে। এমন পরামর্শ শুনে অবাক হয়েছিলাম বটে।’’

এক সাধারণ মেয়ে তানি। পরিস্থিতির চাপে বড় তার বয়সের তুলনায় বড় সুরিন্দরকে বিয়ে করে। তারপর ধীরে ধীরে কী ভাবে তানি-সুরির দাম্পত্য প্রেমের আখ্যানে রূপন্তরিত হয়, ‘রব নে বনা দি জোড়ি’ সেই গল্পই বলে। শেষ বার অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছিল ‘জ়িরো’ ছবিতে। তার পর একটা দীর্ঘ সময় মাতৃত্বকালীন বিরতি নেন অভিনেত্রী। ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির হাত ধরে খুব তাড়াতাড়ি আবার পর্দায় ফরতে চলেছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন