Entertainment News

সুদীপ্তা নন, ‘জ্যেষ্ঠপুত্র’-এ প্রথম পছন্দ ছিলেন তিনি, দাবি অপরাজিতার

দু’দিন আগে বিদেশ থেকে কলকাতায় ফিরেছেন অপরাজিতা। এখনও পর্যন্ত ‘জ্যেষ্ঠপুত্র’ দেখেননি। তবে ট্রেলার দেখেই তাঁর মনে হয়েছিল, সুদীপ্তাও ওই চরিত্রে দারুণ কাজ করবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯ ১৬:২৪
Share:

অপরাজিতা, ‘ইলা’র লুকে সুদীপ্তা (ডানদিকে)।

সদ্য মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘জ্যেষ্ঠপুত্র’। মূলত দুই ভাইয়ের গল্প। জ্যেষ্ঠ এবং কনিষ্ঠের ভূমিকায় দর্শক দেখেছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তীকে। এ ছবি অভিনেতাদেরই ছবি। তাই অভিনয়ের প্রশংসা হচ্ছে সব মহলে। কিন্তু আলাদা করে নজর কেড়েছেন ছবির ‘মেজ’ অর্থাত্ সুদীপ্তা চক্রবর্তী। দুই ভাইয়ের একমাত্র বোন। এই চরিত্রটিই প্রথমে অফার করা হয়েছিল অপরাজিতা আঢ্যকে। সে কথা জানালেন অপরাজিতা নিজেই।

Advertisement

অপরাজিতার কথায়: ‘‘জ্যেষ্ঠপুত্র-র বোনের চরিত্রটা আমাকে ভেবেই লিখেছিল কৌশিকদা। প্রথমে আমারই করার কথা ছিল। ডেটও দিয়েছিলাম। কিন্তু পরে ওরা ডেট পিছিয়ে দেয়। তখন শিবপ্রসাদ-নন্দিতার ‘বেলাশুরু’র জন্য ডেট দেওয়া হয়ে গিয়েছিল। আমি ওদের না বলতে পারিনি। ‘বেলাশেষে’-তে যারা ছিল সকলকেই দরকার ছিল পরের ছবিটাতেও। ফলে কৌশিকদার কাজটা করা হয়নি।’’

দু’দিন আগে বিদেশ থেকে কলকাতায় ফিরেছেন অপরাজিতা। এখনও পর্যন্ত ‘জ্যেষ্ঠপুত্র’ দেখেননি। তবে ট্রেলার দেখেই তাঁর মনে হয়েছিল, সুদীপ্তাও ওই চরিত্রে দারুণ কাজ করবেন। কিন্তু ভাল চরিত্র হাতছাড়া হওয়ায় আফশোস হয়নি? অপরাজিতা বললেন, ‘‘কৌশিকদার কাজ করতে পারলাম না, আফশোস হবে না? ছবিটা দেখে ফেলব তাড়াতাড়ি।’’

Advertisement

আরও পড়ুন, ‘আমি বেকার, কারও কাছে পার্ট আছে?’

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন