Entertainment News

‘অভিযাত্রিক’-এ ‘অপু’র ভূমিকায় থাকবেন না বাংলাদেশের শুভ

শুভ্রজিত্ বললেন, ‘‘খুবই আনফরচুনেট। শুভ ভিসা পায়নি। সে জন্যই ছবিটা ও করতে পারছে না। রিসেন্ট কিছু ঘটনা ঘটেছে। সকলেই জানেন। সে সব কারণেই এই মুহূর্তে শুভ আসতে পারবে না।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০১৯ ১৮:৪২
Share:

আরিফিন শুভ। ছবি: ফেসবুক থেকে গৃহীত।

ছেলের হাত ধরে বড়পর্দায় ‘অপু’কে ফেরাচ্ছেন পরিচালক শুভ্রজিত্ মিত্র। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘অভিযাত্রিক’। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার কথা ছিল বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভর। কিন্তু ভিসা সমস্যার কারণে এই ছবিতে অভিনয় করা হচ্ছে না শুভর।

Advertisement

এই প্রসঙ্গে শুভ্রজিত্ বললেন, ‘‘খুবই আনফরচুনেট। শুভ ভিসা পায়নি। সে জন্যই ছবিটা ও করতে পারছে না। রিসেন্ট কিছু ঘটনা ঘটেছে। সকলেই জানেন। সে সব কারণেই এই মুহূর্তে শুভ আসতে পারবে না।’’

চলতি লোকসভা নির্বাচনে বাংলাদেশের দুই অভিনেতা ফিরদৌস এবং নূর অংশ নেওয়ার পরই সমস্যার সূত্রপাত। দ্রুত ওই দুই অভিনেতাকে বাংলাদেশে ফেরার নির্দেশ দেয় হাইকমিশন। ভারতে এই মুহূর্তে বাংলাদেশী শিল্পীদের কাজ করা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। শিল্পীরা ভিসা পাচ্ছেন না বলেই খবর। সে কারণেই ‘অভিযাত্রিক’ ছবিটি থেকে সরে দাঁড়াতে হল শুভকে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

এ ছবির অন্যান্য শিল্পীরা আপাতত অপরিবর্তিত। অপর্ণার ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া রায়। এ ছাড়া ‘লীলা’র চরিত্রে অর্পিতা চট্টোপাধ্যায়, ‘রানুদি’র চরিত্রে শ্রীলেখা মিত্র এবং ‘রানু’র দিদির চরিত্রে অভিনয় করছেন সোহাগ সেন। অপুর বন্ধুর ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

আরও পড়ুন, হিরোইনের ক্রেডিটও হিরোকে দেওয়াটা ঠিক নয়, বলছেন রুক্মিণী

কিন্তু ‘অপু’ হিসেবে নতুন কোন অভিনেতাকে বেছে নেবেন? পরিচালকের উত্তর, ‘‘স্ক্রিন টেস্ট চলছে অনেকের। কিন্তু এখনও চূড়ান্ত করা হয়নি।’’

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন