Entertainment News

এ বার থেকে এক বাড়িতেই থাকবেন অর্জুন-মালাইকা?

সরাসরি না হলেও সম্পর্কের কথা বহু বারই স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাত্ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ১৩:৫৫
Share:

অর্জুন-মালাইকা।

মালাইকা অরোরা এবং অর্জুন কপূরের সম্পর্কের গুঞ্জন বলিউডে নতুন নয়। চলতি বছরেই তাঁরা বিয়ে করতে পারেন বলেও শোনা গিয়েছিল। তবে এ বার নাকি একসঙ্গে থাকতে নতুন বাড়ির খোঁজশুরু করে দিয়েছেন তাঁরা। বলি সূত্রে খবর, বিয়ের আগেই নতুন বাড়িতে চলে যেতে পারেন তাঁরা।

Advertisement

সূত্রের খবর, ইতিমধ্যেই মুম্বইতে নতুন বাড়ি খুঁজছেন অর্জুন। মালাইকার পছন্দ মতো সে বাড়ির ইন্টিরিয়ার ডিজাইনিং করে দিতে পারেন গৌরী খান। তবে এ বিষয়ে কোনও তারকাই এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

সরাসরি না হলেও সম্পর্কের কথা বহু বারই স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাত্ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তাঁরা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন, ৩৮ বছর বিয়ের পর সম্পর্কটা... কী বললেন নীতু?

যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মালাইকা। কিন্তু দিন কয়েক আগেই তিনি সাংবাদিকদের বলেন, ‘‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনও দিই না আমি। এমন নয় যে সে সব প্রশ্নের উত্তর দিতে আমার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বচ্ছন্দ নই। শুধুমাত্র এটা বলতে পারি, জীবনটা এনজয় করছি।”

আরও পড়ুন, দীপিকাই একমাত্র, যাকে আমি… কী বললেন রণবীর?

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কপূরও। তিনি বলেছিলেন, ‘‘আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।’’

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল। যদিও তা নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কোনও তারকা।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন