Arjun Rampal

খুব ভয়ের সময়, করোনা আক্রান্ত হয়ে বললেন অর্জুন রামপাল

কোভিড হলেও কোন উপসর্গ নেই অর্জুনের। তবে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চলছেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১১:১২
Share:

অর্জুন রামপাল।

করোনা আক্রান্ত অভিনেতা অর্জুন রামপাল। নেটমাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। আপাতত অর্জুন নিজের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। সব ধরনের সতর্কতা মেনে চলছেন।

কোভিড হলেও কোন উপসর্গ নেই অর্জুনের। ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ। কোনও উপসর্গ না থাকলেও আমি নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন করে নিয়েছি এবং নিভৃতবাসে থাকছি। প্রয়োজনে চিকিৎসকের সাহায্যও নিচ্ছি। যা যা নিয়ম মেনে চলা উচিত, সব কিছুই মেনে চলছি। যাঁরা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা নিজেদের যত্ন নিন এবং সাবধানতা অবলম্বন করুন। এই সময়টা খুবই ভয়ের। তবে আমরা যদি এই সংক্ষিপ্ত সময়ের জন্য সাবধান হতে পারি, তবে দীর্ঘকালীন লাভ আমাদেরই হবে। একসঙ্গে আমরা করোনা হারাতে পারি এবং আমরা তা করব’।

অর্জুনকে শেষ দেখা গিয়েছিল গত জানুয়ারি মাসে ‘নেল পলিশ’ ছবিতে। অপর্ণা সেনের পরিচালনায় ‘দ্য রেপিস্ট’ ছবির শ্যুটিংও শেষ করেছেন অর্জুন। কঙ্গনা রানাউতের ‘ধকড়’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

Advertisement

মহারাষ্ট্রে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই আঁচ বলিউডেও। সাম্প্রতিক কালে আক্রান্ত হয়েছিলেন ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, আলিয়া ভট্ট, আমির খান, অক্ষয় কুমার, ভূমি পেডনেকরের মতো তারকা। সেই তালিকায় এ বার জুড়ে গেল অর্জুনেরও নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন