Mosharraf Karim

Mosharraf Karim: নভেম্বরেই শুরু মোশারফ করিমের ‘ড্রাইভার’-এর শ্যুটিং, অপেক্ষায় দুই বাংলার অনুরাগীরা

বাংলাদেশের বেশ কয়েকটি অন্য ধারার চলচ্চিত্রে অভিনয়ে নজর কাড়ার পরে মোশারফের নতুন ছবি 'ড্রাইভার'। পরিচালক ইফতেকার চৌধুরী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৬:২০
Share:

টিভি নাটকের শুটিংয়ে বছরভর ব্যস্ত থাকেন মোশারফ করিম।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম এ বাংলাতেও সমাদৃত। বাংলাদেশের টিভি নাটক ও ধারাবাহিক নাটক ইউটিউবের দৌলতে এখন সবাই দেখতে পায়। এই সূত্রে মোশারফ করিম, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, তিশাদের ভক্ত সর্বত্রই। ব্রাত্য বসুর 'ডিকশনারি' ছবিতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে এ বাংলার মনও জয় করেছেন মোশারফ করিম। মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ব্রাত্য বসুর আগামী ছবিতেও। টিভি নাটকের শুটিংয়ে বছরভর ব্যস্ত থাকেন মোশারফ করিম। একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, চলচ্চিত্রে অভিনয়ের ক্ষেত্রে তথাকথিত বাণিজ্যিক ছবিতে অভিনয়ে তিনি অনাগ্রহী।

Advertisement

বাংলাদেশের বেশ কয়েকটি অন্য ধারার চলচ্চিত্রে অভিনয়ে নজর কাড়ার পরে মোশারফের নতুন ছবি 'ড্রাইভার'। পরিচালক ইফতেকার চৌধুরী। অন্য দু’টি চরিত্রে রয়েছেন নবীন প্রজন্মের তারকা মাহিয়া মাহি ও আবদুন নুর সজল। জানা গিয়েছে, এ ছবিতে মোশারফ অভিনয় করবেন গাড়ি চালকের চরিত্রে।

মোশারফ করিমের সঙ্গে ছবির বিষয়ে কথাবার্তা চূড়ান্ত হয়েছে জানিয়ে পরিচালক ইফতেকার চৌধুরী বলেন, “সাত বছর আগে মোশারফ করিমের সঙ্গে একটি কাজ করার কথা হয়েছিল। নানা কারণে হয়ে ওঠেনি। এ বার তিনি অভিনয় করছেন। আশা করছি ভাল কিছু হবে।”

Advertisement

প্রসঙ্গত, এই ছবির অভিনেত্রী মাহিয়া মাহি জনপ্রিয়তা পেয়েছিলেন ইফতেকারের ছবি 'অগ্নি'র হাত ধরে। মাহির গলায় সেই কৃতজ্ঞতার সুর— "পরিচালক ইফতেকার স্যারের সঙ্গে কাজ করতে আমি সর্বদা প্রস্তুত।"

মারপিটের দৃশ্যে ভরপুর 'অগ্নি' ১০০ শতাংশ বাণিজ্যিক ছবি। 'ড্রাইভার' তা হলে কেমন ছবি হবে? মোশারফ করিম কি তবে বাণিজ্যিক ছবিতে অভিনয় শুরু করলেন এ বার? নাকি বাণিজ্য-সফল পরিচালক‌ই হাত দিয়েছেন অন্য ধারার ছবিতে?

প্রশ্নগুলো ঘুরছে মোশারফ করিমের অগণিত অনুরাগীর মনে। যার জবাব মিলবে ক'দিন বাদে, শুটিং শুরু হলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন