Pori Moni

হেলিকপ্টারে চড়ে ছেলেকে কোথায় বেড়াতে নিয়ে গেলেন পরীমণি?

সদ্য সাত মাস পূর্ণ করেছে পরীমণির ছেলে রাজ্য। এত দিন ছেলেকে নিয়ে বাড়ির বাইরে বার হননি নায়িকা। প্রথম বার ঘুরতে গেল খুদে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৯:৫৭
Share:

ছেলেকে নিয়ে কোথায় ঘুরতে গেলেন পরীমণি? —ফাইল চিত্র।

কথায় আছে ‘মামার বাড়ি ভারি মজা, কিল চড় নাই।’ মামার বাড়ি চলল রাজ্য। বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। তাঁর ছেলে রাজ্যের সাত মাস বয়স হল। ছেলে বড় হওয়ার প্রতি মুহূর্তের ছবি নিজের ফেসবুকে ভাগ করে নেন নায়িকা। এই প্রথম বার মায়ের বাড়ি যাচ্ছে রাজ্য। সেই বিশেষ মুহূর্তও ফ্রেমবন্দি করতে ভুললেন না নায়িকা।

Advertisement

চারিদিকে প্রবল হাওয়া বইছে। হেলিকপ্টারের পাখা ঘোরার শব্দ হচ্ছে জোরে। সেই হাওয়ার মাঝে পরম শান্তিতে মায়ের কোলে মাথা রেখে ঘুমোচ্ছে রাজ্য। সেই মিষ্টি ভিডিয়ো পোস্ট করে পরীমণি লেখেন, “রাজ্য প্রথম বার মায়ের বাড়ি যায়।” ছেলেকে নিয়েই এখন নায়িকার জগৎ।

Advertisement

কিছু দিন আগেই ধুমধাম করে ছেলের অন্নপ্রাশন দেন। পরীমণি নিজে অনাথ। নিজের ছেলের মুখেভাতে অনাথ শিশুদের পাত পেড়ে খাওয়ালেন নায়িকা ও তাঁর স্বামী।

প্রসঙ্গত, কিছু দিন আগেই স্বামীর সঙ্গে নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি। স্বামীর সঙ্গে অশান্তির কথা প্রকাশ্যে লিখেছিলেন নায়িকা। অন্য নায়িকার সঙ্গে স্বামীর সম্পর্কের কথাও ফেসবুকে লিখেছিলেন পরীমণি। তবে সে সবই এখন অতীত। ছেলে আর স্বামীকে নিয়ে শান্তিতে সংসার করছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন