Sean Banerjee’s birthday

জন্মদিনেও শুটিংয়ে ব্যস্ত শন, আর কী কী করবেন? জানালেন ভক্তদের জন্য একটা চমকের কথা

শুক্রবার অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। বিশেষ দিনটি কী ভাবে কাটাচ্ছেন তিনি, জানালেন আনন্দবাজার অনলাইনকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৭:১৯
Share:

শন বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

জন্মদিনে অনেকেই চেষ্টা করেন পেশাগত দায়বদ্ধতা থেকে একটু দূরে থাকতে। কাছের মানুষদের সঙ্গে বিশেষ দিনটা পালন করতে কে নায় চায়! কিন্তু অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে কিন্তু তা ঘটছে না। শুক্রবার অভিনেতার জন্মদিন। আর এই বিশেষ দিনে সকাল থেকে তিনি শুটিংয়ে ব্যস্ত।

Advertisement

প্রায় দু’বছর পর আবার ধারাবাহিকে ফিরেছেন শন। আপাতত তিনি ‘রোশনাই’-এর শুটিংয়ে ব্যস্ত। সম্প্রতি বারাণসীতে আউটডোর সেরে শহরে ফিরেছেন। শুক্রবারের লোকেশন বারুইপুর রাজবাড়ি। আনন্দবাজার অনলাইনের তরফে শনের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা বললেন, ‘‘আপাতত শুটিং ফ্লোরে রয়েছি। গরমের মধ্যে সকলেই ক্লান্ত। কিন্তু নতুন ধারাবাহিক বলেই, আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছি।’’

বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে কেক কাটছেন শন। ছবি: সংগৃহীত।

তবে বৃহস্পতিবার হাতে সময় ছিল অভিনেতার। রাতে বন্ধুদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেছেন। কিন্তু তার জন্য শুক্রবার সকালের কল টাইমকে অগ্রাহ্য করেননি। ঠিক সকাল সাড়ে সাতটায় পৌঁছেছেন লোকেশনে। শনের আশা, জন্মদিনে একটু তাড়াতাড়ি শুটিং শেষ করতে পারবেন তিনি। ফ্লোরে সতীর্থেরা শুভেচ্ছা জানালেও, তাঁদের তরফে উদ্‌যাপনের কোনও পরিকল্পনা রয়েছে কি না, তা নিয়ে অবশ্য শনের কোনও ধারণা নেই। শুটিং শেষে কী পরিকল্পনা অভিনেতার? হেসে বললেন, ‘‘বিশেষ কিছু নয়। মা আর দাদার সঙ্গে ইচ্ছে আছে ডিনারে যাওয়ার।’’

Advertisement

তবে বিশেষ দিনে অনুরাগীদের জন্যও সময় বার করবেন শন। সমাজমাধ্যমে জানিয়ে দিয়েছেন, জন্মদিনে অনুরাগীদের জন্যই তিনি লাইভে আসবেন। জন্মদিনে শুটিং করতে কি ভাল লাগে? ‘‘প্রচণ্ড। যে কাজটা করতে সব থেকে করতে ভাল লাগে, জন্মদিনে যে সেটাই করতে পারছি, তার জন্য আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ’’, স্পষ্ট উত্তর দিলেন শন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন